শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরে সন্তুষ্ট প্রার্থী ও ভোটাররা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৪:৩০ অপরাহ্ন, ২৫শে মে ২০২৩


শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরে সন্তুষ্ট প্রার্থী ও ভোটাররা
ছবি: সংগৃহীত

কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ছাড়াই অনেকটা উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনের।


নগরীর বিভিন্ন ভোটকেন্দ্র ঘুরে দেখা গেছে, অধিকাংশ কেন্দ্রেই শান্তিপূর্ণ ও সুশৃঙ্খল পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়েছে। ভোটারদের উপস্থিতিও ছিলো চোখে পড়ার মতো। ভোট সুষ্ঠু হচ্ছে জানিয়ে সার্বিক পরিস্থিতি নিয়ে প্রার্থীরা সন্তোষ প্রকাশ করেছেন। 


আরও পড়ুন: গাজীপুর সিটির ভোটগ্রহণ শেষ, ফলাফলের অপেক্ষায় নগরবাসী


শুধু প্রার্থীরাই নয়, সুন্দর ও শান্তিপূর্ণ ভোট নিয়ে ভোটাররাও খুশি। বিভিন্ন কেন্দ্রের দায়িত্বপ্রাপ্তদের সঙ্গে কথা বলেও জানা গেছে, কোনো ধরনের বাধা-বিঘ্ন ছাড়াই ভোটাররা সকাল থেকে ভোটকেন্দ্রে আসছেন এবং ভোট দেওয়ার পর আনন্দঘন পরিবেশে বাড়ি ফিরছেন।


৪৮০টি কেন্দ্রে ইভিএমে ভোটগ্রহণ শুরু হয় সকাল ৮টায়। যা চলে বিকেল ৪টা পর্যন্ত। গাজীপুর সিটি করপোরেশনে মোট ভোটার সংখ্যা ১১ লাখ ৭৯ হাজার ৪৭৬ জন।


এ নির্বাচনে মেয়র পদে আটজন, সংরক্ষিত কাউন্সিলর পদে ৭৯ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ২৪৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।


আরও পড়ুন: বেশিরভাগ ভোটকেন্দ্রে ছিলোনা জায়েদা খাতুনের এজেন্ট


এদিকে সকালে ভোট দিতে এসে সাবেক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, সুন্দর ও সুষ্ঠুভাবে ভোট হচ্ছে। এ পরিবেশ বজায় থাকলে আমার মা বিপুল ভোটে জয়ী হবেন।


উৎসবমুখর পরিবেশে ভোট হচ্ছে জানিয়ে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের মেয়র প্রার্থী অ্যাডভোকেট আজমত উল্লা খানও নিজের জয়ের বিষয়ে আশাবাদী বলে জানিয়েছেন।


জেবি/ আরএইচ/