বিশ্ব সেরা ‘কুমারী’র তকমা পেলেন অভিনেত্রী উর্বশী


Janobani

সুজন চক্রবর্তী, আসাম (ভারত)

প্রকাশ: ০১:৩৫ অপরাহ্ন, ২২শে জুন ২০২৩


বিশ্ব সেরা ‘কুমারী’র তকমা পেলেন অভিনেত্রী উর্বশী
উর্বশী

আবারও খবরের শিরোনামে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। তবে এবার ঋষভ পন্থের সঙ্গে নাম জড়িয়ে নয়। বরং গোটা বিশ্বের সেরা কুমারী পুরস্কার পেলেন উর্বশী। অর্থাৎ বিচারকদের মতে, এই মুহূর্তে উর্বশীই হলেন গোটা বিশ্বের সবচেয়ে বিবাহযোগ‍্যা নারী।


আর এই পুরস্কারটি দেওয়া হল IWM Buzz Awards 2023 এর তরফ থেকে। তবে শুধু এই সম্মান নয়। সঙ্গে উর্বশীকে গ্লোবাল সুপারস্টার অ‍্যাচিভার সম্মানেও সম্মানিত করা হল।


সম্প্রতি তাকে দেখা গিয়েছে প্রোজেক্ট ইন্সপেক্টর উর্বশী অভিনয় করেছেন রণদীপ হুডার সঙ্গে।


আরও পড়ুন: প্রাণনাশের হুমকি পেলেন জনপ্রিয় গায়ক হানি সিং


প্রসঙ্গত, ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের সঙ্গে নাম জড়িয়েছিল অভিনেত্রী উর্বশী রাউতেলার। তবে নানা সোশ্যাল মিডিয়া পোস্টে একে অপরকে বারবার খোঁচা দিয়েছেন তারা। এহেন পরিস্থিতিতে ফের এক ক্রিকেটারের সঙ্গেই উর্বশীর ঘনিষ্ঠতা নিয়ে জল্পনা শুরু হয়েছে।


আরও পড়ুন: ‘লিপস্টিক’-এ কলকাতার দর্শনার বদলে ঢাকার পূজা চেরি


নেটিজেনদের অনেকেই মনে করছেন, ঋষভকে ভুলে গিয়েছেন উর্বশী। এবার পাক ক্রিকেটার নাসিম শাহের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তিনি।  ঋষভ পন্থের সঙ্গে উর্বশীর সম্পর্ক থাকলেও খুব খারাপভাবে তা শেষ হয়েছিল। 


সাম্প্রতিক সাক্ষাৎকারের পরে অনুমান করা গিয়েছিল, এখনও ঋষভের প্রতি দুর্বলতা রয়েছে উর্বশীর। কিন্তু নাসিমের সঙ্গে ভিডিও পোস্ট করার পরে নেটিজেনদের অনুমান, ঋষভ পর্ব এখন অতীত। উর্বশীর মনে এখন শুধুই নাসিম।


জেবি/এসবি