ডিভোর্সের খবর একপ্রকার বাঘ আসবে ধরনের গল্প: মিথিলা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৩:৪৮ অপরাহ্ন, ২রা জুলাই ২০২৩


ডিভোর্সের খবর একপ্রকার বাঘ আসবে ধরনের গল্প: মিথিলা
মিথিলা

চলতি বছরের জুনের শুরুতে চারদিকে গুনঞ্জন রটেছিল স্বামী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে ডিভোর্স হতে যাচ্ছে এপার-ওপার দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী মিথিলার। তবে সে সময় এ প্রসঙ্গে মুখ না খুললেও এবার বিষয়টা স্পষ্ট করেছেন।


এদিকে, কলকাতায় আগামী সপ্তাহে মুক্তি পেতে যাচ্ছে উইলিয়াম শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’র অনুপ্রেরণায় তৈরি ‘মায়া’- সিনেমা। এর মাধ্যমে প্রথমবার কলকাতার ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছে মিথিলার।


আরও পড়ুন: দুই তরুণীকে নিয়ে ওয়াশিংটন ডিসি মাতালেন জায়েদ খান


সম্প্রতি এ অভিনেত্রী সিনেমাটির প্রচারে গিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন। সেখানে সৃজিতের সঙ্গে ডিভোর্স প্রসঙ্গ নিয়ে কথা বলেন তিনি। মিথিলা প্রথমেই বললেন, প্রতি বছরই একবার করে আমাদের ডিভোর্সের খবর আসে। এটা হচ্ছে একপ্রকার বাঘ আসবে, বাঘ আসবে ধরনের গল্প। যেদিন সত্যিই আসবে সেদিন লোকে এমনিই জানতে পারবে যে, বাঘ এলো।


আরও পড়ুন: মেয়ের নাম জানালেন রামচরণ


এই অভিনেত্রী আরও বলেন, সেই সময় পর্যন্ত এটা অকারণে চলবে। আমরা কিন্তু এ ব্যাপারে কিছু বলছি না। মানুষের জল্পনা থেকে অনেক কিছু লেখা হচ্ছে।


এর আগে গেল  ২৬শে মে ভারতীয় একটি গণমাধ্যম সংবাদ প্রকাশ করে, আর দু’ মাস। তারপরই টালিপাড়ার খ্যাতনামা পরিচালকের ঘর ছাড়বেন স্ত্রী। এমন শিরোনামে সংবাদ প্রকাশের পরই গুঞ্জন ওঠে বিচ্ছেদ হতে যাচ্ছে সৃজিত ও মিথিলার।


জেবি/এসবি