এক ফ্রেমে ধরা দিলেন চঞ্চল-প্রসূন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:৩৩ অপরাহ্ন, ৪ঠা জুলাই ২০২৩


এক ফ্রেমে ধরা দিলেন চঞ্চল-প্রসূন
চঞ্চল চৌধুরী - প্রসূন চট্টোপাধ্যায়

চঞ্চল চৌধুরী “হাওয়া” সিনেমা দিয়ে দেশের পাশাপাশি ব্যাপক ঝড় তুলেছিল ওপার বাংলাতেও। অপরদিকে, গেল বছর (২০২২ সাল) কলকাতায় মুক্তি পায় প্রসূন চট্টোপাধ্যায় নির্মিত ‘দোস্তজী’। এ সিনেমাটিও রীতিমতো হইচই ফেলে দর্শক মহলে। এবার একই ফ্রেমে ধরা দিলেন এই দুই তারকা।


বর্তমানে “নর্থ আমেরিকান বেঙ্গলি কনফারেন্স” (এনএবিসি)-তে যোগ দিতে আমেরিকায় অবস্থান করছেন প্রসূন ও চঞ্চল। পরিচালক এবং অভিনেতার ছবি দেখে ইতোমধ্যেই নেট জনতার মধ্যে শুরু হয়ে গেছে নানান জল্পনা-কল্পনা।


সোমবার (৩ জুলাই) রাতে সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে চঞ্চলের সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন প্রসূন।


আরও পড়ুন: আবারও আলোচনায় মিম


ক্যাপশনে লিখেছেন, “এ বার তা হলে এক নতুন পদ রান্না করা যাক! তাহলে কি চঞ্চলকে নিয়েই পরের সিনেমার পরিকল্পনা করছেন প্রসূন? যদিও এ ব্যাপারে এখনই মুখ খুলতে নারাজ এই পরিচালক।”


ছবিটিতে দেখা গেছে, হোটেল রুমে দু’জনে হাসিমুখে গা ঘেঁষে বসে আছেন।


নিউইয়র্ক থেকে এক সাক্ষাৎকারে গণমাধ্যমকে প্রসূন জানান, এখনও কিছু চূড়ান্ত হয়নি। তবে প্রাথমিক স্তরে যে দু’জনের একপ্রস্ত কথাবার্তা হয়েছে, সেটা নিশ্চিত করেছেন প্রসূন।


আরও পড়ুন: আগামীকাল থেকে সাইক্লোন হয়ে মাঠে নামবো: হিরো আলম


আগামী ৭ জুলাই কলকাতায় ফিরবেন এই পরিচালক। এরপরেই কি নতুন সিনেমার কাজ হাতে নেবেন? এর উত্তর পেতে অপেক্ষা করতেই হবে সিনেমাপ্রেমীদের।


অপরদিকে, মৃণাল সেন রূপে বড় পর্দায় চঞ্চলকে দেখার অপেক্ষায় রয়েছে দুই বাংলার দর্শক। তবে সিনেমাটি মুক্তির তারিখ এখনও চূড়ান্ত হয়নি।


জেবি/এসবি