১৩ বছর আগের বিয়ের পোশাকে ফারুকী-তিশা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ১২:১৬ অপরাহ্ন, ১৬ই জুলাই ২০২৩


১৩ বছর আগের বিয়ের পোশাকে ফারুকী-তিশা
মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা

দাম্পত্যের ১৩ বছর পূর্তি উপলক্ষে বিয়ের পোশাকে ফটোশুট করেছেন জনপ্রিয় তারকা দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা।


বিশেষ এই দিনটি উপলক্ষে শনিবার (১৫ জুলাই) সোশ্যাল মিডিয়া ফেসবুকে তাদের ফটোশুটের কয়েকটি ছবিও শেয়ার করেছেন ফারুকী-তিশা।


শেয়ার করা ছবির ক্যাপশনে ফারুকী লিখেছেন, জীবন কখনো কখনো নিজের মতো করেই স্ক্রিপ্ট লেখে। আমাদের বিয়ের তেরো বছর পূর্তিতে তিশা পরিকল্পনা করলো- আমরা বিয়েতে যে পোষাক পরছিলাম সেটা পরেই তেরো বছর পূর্তি উপলক্ষ্যে একটা ফটোশুট করবো। সেই একই মানুষ, একই পোষাক, শুধু সময়টা এগিয়ে গেছে, আর আমাদের জীবনে এসেছে ইলহাম। 


তো সেই অনুযায়ী আমরা ভাবছিলাম কোথায় যাওয়া যায়! ঢাকার কাছেই হিজল তমাল নামে একটা পিকনিক স্পট আছে। ওখানেই গেলাম। গিয়েই খেয়াল হলো এর মালিকের বাড়ীতেই নিখোঁজ সংবাদ শুটিং হইছিলো। আর সেই স্পটেই আমি তিশাকে বিয়ের প্রস্তাব দিছিলাম। আজকে তেরো বছর পর সেখানেই আসাটা মহাজাগতিক এক পরিকল্পনাই বটে। 


আরও পড়ুন: সাংবাদিকের জুতা হাতে নিলেন আলিয়া, নেটপাড়ায় হইচই


তেরো বছরে আমরা অনেক চড়াই-উতরাই পার হইছি। বাচ্চা নেয়া নিয়ে অনেক কিছুর মুখোমুখি হইছি। কিন্তু নিঃসন্দেহে এই জার্নিটা ছিলো অসাধারন। তোমার কাছে কৃতজ্ঞতার তালিকাটা অনেক বড়। কত বড় বড় বিষয় থেকে শুরু করে তুচ্ছ বিষয়ে তোমার উপর নির্ভর করি। তোমাকে ছাড়া বিদেশে গেলে এখনো রাতের বেলা বাতি নিভাইতে পারি না, ভয় পাই। ভাবি একা একা যাবো কিভাবে এই দুনিয়া থেকে? অথচ কি আশ্চর্য আমরা একা একাই বড় হইছিলাম এই দুনিয়ায়!! 


আরও পড়ুন: নিউইয়র্কে একসঙ্গে ঘুরে বেড়াচ্ছেন শাকিব-অপু


আরো কত কিছু বলতে মন চায়। তার চেয়ে বরং বলি, লাভ ইউ তিশা। হ্যাপি অ্যানিভারসারি টু আস। 


ভালোবেসে ২০১০ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন নুসরাত ইমরোজ তিশা ও মোস্তফা সরয়ার ফারুকী।


জেবি/এসবি