‘বার্বি’ আসলে আমাদের ইমোশনের একটা জায়গা: ভাবনা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১২:১৪ অপরাহ্ন, ২২শে জুলাই ২০২৩


‘বার্বি’ আসলে আমাদের ইমোশনের একটা জায়গা: ভাবনা
ফেসবুক থেকে নেওয়া

দেশে মুক্তি পেয়েছে হলিউডের বহুল কাঙ্ক্ষিত সিনেমা ‘বার্বি’। বিশ্বজুড়ে সিনেমাটি মুক্তি পায় শুক্রবার (২০ জুলাই)। এ গেল বৃহস্পতিবার (২০ জুলাই) সন্ধ্যায় ঢাকার স্টার সিনেপ্লেক্সের এসকেএস টাওয়ার শাখায় অনুষ্ঠিত হয়েছে সিনেমাটির প্রিমিয়ার শো।


সেই প্রিমিয়ার শোতে উপস্থিত ছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। সেখানে হাজির হয়ে গণমাধ্যমে অভিনেত্রী জানালেন, ‘বার্বি’ আসলে ইমোশনের একটা জায়গা।


ভাবনা বলেন, “ছোটবেলা থেকেই সবাই ‘বার্বি’ পছন্দ করে। বিশেষ করে নব্বই দশকের আমরা যারা আছি। ‘বার্বি’ আসলে আমাদের ইমোশনের একটা জায়গা। কারও জন্মদিন হোক বা ক্লাস পার্টি হোক, তখনই শুধু স্কুলে সিভিল পোশাকে যেতে পারতাম আমরা। দেখা যেত সে সময় অনেকেই বার্বি ডলের মতোই সাজার চেষ্টা করত। আসলে সুযোগ পেলে সব মেয়েরাই ‘বার্বি ডল’ হতে চায়।”


আরও পড়ুন: অভিনেত্রী তানিয়া ডেঙ্গু আক্রান্ত


তিনি আরও বলেন, “ছোটবেলায় আমিও বার্বি বা স্নো হোয়াইট এসব অনেকবার হয়েছি। আবার যেমন খুশি তেমন সাজে সিনড্রেলাও হয়েছি। আমার মনে হয়, ছোটবেলায় সব মেয়েদেরই বার্বি ডল ছিল। সো এটা অবশ্যই আমাদের জন্য ভীষণ আনন্দের যে আমরা ‘বার্বি’র প্রিমিয়ারে এসেছি এবং খুবই এনজয় করছি।”


আরও পড়ুন: মা হলেন 'দৃশ্যমে'র ঈশিতা


প্রসঙ্গত, ওয়ার্নার ব্রাদার্সের ‘বার্বি’ সিনেমাটি বানিয়েছেন গ্রেটা গেরউইগ। সিনেমার মুখ্য দুই চরিত্রের মধ্যে ‘বার্বি’র ভূমিকায় দেখা যাবে মার্গট রবি ও ‘কেইন’ চরিত্রে রায়ান গসলিংকে। সিনেমায় ‘দক্ষিণ এশিয়ান কেইন’ চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশি বংশোদ্ভূত যুক্তরাজ্যের মডেল ও অভিনেতা রমজান মিয়া।


জেবি/এসবি