সখীপুরে এক কিশোরীর লাশ উদ্ধার


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৫:৫০ অপরাহ্ন, ১৪ই আগস্ট ২০২৩


সখীপুরে এক কিশোরীর লাশ উদ্ধার
ছবি: জনবাণী

টাঙ্গাইলের সখীপুরে আলমিনা (১৫) নামের এক কিশোরীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।


রবিবার (১৩ আগস্ট) রাতে উপজেলার কাকড়াজান ইউনিয়নের ছোটচওনা এলাকার একটি পোল্ট্রি খামারের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত আলমিনা ওই এলাকার আলহাজ মিয়ার মেয়ে।


সরেজমিনে খোঁজ নিয়ে জানা যায়, রবিবার সকাল থেকেই আলমিনাকে বাড়িতে না পেয়ে খোঁজাখুজি শুরু করে তার পরিবার। সম্ভাব্য আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ করে না পেয়ে দুপুরের পরে এলাকায় মাইকিং করে তার নিখোঁজের বিষয়টি জানানো হয়। নিহতের বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার পূর্ব দিকে একই গ্রামে সন্ধার দিকে একটি মুরগির খামারের পাশে তার লাশটি দেখতে পায় ওই খামার মালিক।ওই পোল্ট্রি খামারের মালিক লাশটি দেখতে পেয়ে স্থানীয়দের জানান। পরে কাকড়াজান ইউপি চেয়ারম্যান দুলাল হোসেন সখীপুর থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে।


আরও পড়ুন: সখীপুরে মুজিববর্ষ উপলক্ষে ঘর ও জমি পাচ্ছে ২০টি ভূমিহীন পরিবার


নিহত আলমিনার দাদা আ. আজিজ মিয়া জানান, আলমিনার মানসিক সমস্যা ছিল। কিন্তু চিকিৎসা নিয়ে বর্তমানে সে স্বাভাবিকভাবেই জীবনযাপন করছিল। এসময় পরিবারের সদস্যরা এটিকে হত্যাকাণ্ড বলেও দাবি করেন।


আরও পড়ুন: সখীপুরে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণে ১ জনের স্বীকারোক্তি


জানতে চাইলে এ বিষয়ে সখীপুর থানার এসআই মনিরুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করেছি। নিহতের ডান পায়ের নিচের দিকে একটি ক্ষতচিহ্ন রয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে ওই কিশোরীর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।


জেবি/এসবি