যে কারণে ছেলের জন্মদিনে যাননি, জানালেন রাজ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:২৩ অপরাহ্ন, ১৭ই আগস্ট ২০২৩


যে কারণে ছেলের জন্মদিনে যাননি, জানালেন রাজ
শরীফুল রাজ

রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ১০ আগস্ট জমকালো আয়োজনে ছেলে রাজ্যর প্রথম জন্মদিন উদযাপন করেন অভিনেত্রী পরীমণি। তবে সেই অনুষ্ঠানে উপস্থিত হননি বাবা শরীফুল রাজ। ছেলের প্রথম জন্মদিনের পার্টিতে উপস্থিত না থাকায় ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয় এই অভিনেতাকে। সম্প্রতি সংবাদমাধ্যমে সেই প্রসঙ্গে কথা বলেছেন রাজ।


তিনি বলেন, “ছেলের অনুষ্ঠানে কেন যাইনি, সেটা কেবল আমিই জানি। বিষয়টি অন্য কেউ বুঝবে না। এ নিয়ে কথা বলে কোনো লাভও হবে না। আর বললেও মানুষ হয়তো আমার কথা বিশ্বাস করবে না। আমাকে নিয়ে সবার অভিযোগ থাকতে পারে। তবে কলকাতা থেকে ফেরার পর বাবা হিসেবে অনুষ্ঠানের আগের রাতে ছেলেকে দেখতে গিয়েছিলাম। ছেলের সঙ্গে সময় কাটিয়েছি।”


আরও পড়ুন: মান-অভিমান ভুলে আবারও এক সঙ্গে রাজ-পরী


রাজ অবশ্য কলকাতা থেকে ফিরেই জন্মদিনের অনুষ্ঠানের আগের রাতে ছেলেকে দেখার জন্য পরীর বাসায় গিয়েছিলেন। কলকাতা থেকে আনা উপহার ছেলের হাতে তুলে দেন। সেখানে ছেলের সঙ্গে কিছুক্ষণ কাটিয়ে চলে আসেন। তবে পরীর সঙ্গে দেখা হয়নি তার।


এরই মধ্যে এক সাক্ষাৎকারে পরীমণি জানিয়েছিলেন, “বর্তমানে রাজের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। সম্পর্ক শুধু তার ছেলের সঙ্গে।”


আরও পড়ুন: স্বামীকে নিয়ে হানিমুনে তাসনিয়া ফারিণ


এ প্রসঙ্গে রাজ বলেন, “পরীকে আমি বিয়ে করেছি, বউয়ের সঙ্গে সম্পর্কটাই আগে। আসলে পরী সব ছেড়ে সন্তানকে নিয়ে সবসময় সেলিব্রেশন করে, করছে— আমার কাছে এটি ভীষণ ভালো লাগে। পরীকে তার জীবনের সুন্দর ও আনন্দের একটি উপহার সন্তান রাজ্যকে দিতে পেরেছি। আমার জন্য যা আনন্দের এবং গর্বের।”


অভিনেতা আরও বলেন, “ছেলের জন্য হলেও জীবনটা ঠিক করতে হবে আমার। সে এখন বড় হচ্ছে। পাঁচ-ছয় বছর পর সে ভালোভাবে চলাফেরা করবে, কথা বলবে। ওকে একটা সুন্দর জীবন উপহার দিতে চাই।”


জেবি/এসবি