সখীপুরে স্ত্রীকে খুনের ৯ মাস পর স্বামী গ্রেফতার


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৬:৪৫ অপরাহ্ন, ২২শে আগস্ট ২০২৩


সখীপুরে স্ত্রীকে খুনের ৯ মাস পর স্বামী গ্রেফতার
ছবি: সংগৃহীত

টাঙ্গাইলের সখীপুরে স্ত্রীকে কুঁপিয়ে হত্যার ৯ মাস পর ঘাতক স্বামী সোনা মিয়াকে(৫o) গ্রেফতার করেছে সখীপুর থানা পুলিশ।


মঙ্গলবার (২২ আগস্ট)ভোররাতে ঢাকার ধামরাই উপজেলার কেলিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার সোনা মিয়া উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের কৈয়ামধু কারিগরপাড়া গ্রামের মৃত আহাম্মদ আলীর ছেলে।


এ বিষয়ে সখীপুর থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. সালাউদ্দিন বলেন, স্ত্রী হত্যার  পর সোনা মিয়া ঢাকার বিভিন্ন এলাকায় অবস্থান করেন। সর্বশেষ ধামরাই উপজেলার কেলিয়া গ্রাম থেকে ২২ আগস্ট মঙ্গলবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। 


আরও পড়ূন: সখীপুরে এক কিশোরীর লাশ উদ্ধার


প্রসঙ্গত, ২০২২ সালের ১৯ নভেম্বর শনিবার সকালে সোনা মিয়া তাঁর স্ত্রী সাহিদাকে (৪০) নিয়ে লাকড়ি কাটতে উপজেলার দেওবাড়ী বনে যান। সেখানে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সোনা মিয়া দাঁ দিয়ে সাহিদাকে এলোপাথাড়ি কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যান। এ সময় মাথার মগজ ও ভুঁড়ি বের হয়ে ঘটনাস্থলেই মারা যান সাহিদা। সোনা মিয়ার প্রথম স্ত্রী ছিলেন সাহিদা। তাঁদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।


আরও পড়ূন: সখীপুরে মুজিববর্ষ উপলক্ষে ঘর ও জমি পাচ্ছে ২০টি ভূমিহীন পরিবার


জানতে চাইলে সখীপুর থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম বলেন, স্ত্রীকে হত্যা করে স্বামী সোনা মিয়া ৯ মাস পালিয়ে ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার ভোরে ধামরাই থেকে তাকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে।


জেবি/এসবি