ভুবনের নতুন গান ‘বাদাম নেবে বুবু’


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৫ অপরাহ্ন, ২২শে সেপ্টেম্বর ২০২২


ভুবনের নতুন গান ‘বাদাম নেবে বুবু’

বর্তমানে সোশ্যাল মিডিয়া সেন্সেশন হয়ে উঠেছে ভারতের পশ্চিমবঙ্গের বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। এমনকি তিনি নিজেকে সেলেব্রিটি বলেও ঘোষণা করে দিয়েছেন। আর এই কারণেই তিনি আগামী দিনে আর বাদাম বিক্রি করবেন না।

সম্প্রতি ভুবন বাদ্যকর একটি সাক্ষাৎকারে বলেছিলেন যে, তিনি এখন সেলেব্রিটি তাই তিনি আর বাদাম বিক্রি করবেন না।

এবার বাদাম নিয়ে ফের এক নতুন গান গাইলেন ভুবন বাদ্যকর। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হচ্ছে তার সেই গান। তবে তার গানের কথা শুনে এইবার বেজায় চটলেন নেটিজেনরা!

তিনি এখন ‘সেলিব্রিটি, কলকাতার নামীদামী পাবে গান গেয়ে আর নামিদামি তারকাদের অনুষ্ঠানে পারফর্ম করেছেন! কনটেন্ট ক্রিয়েটার এবং মিডিয়ার কাছে তার তার কদর আকাশছোঁয়া। ‘কাঁচা বাদাম গানের পর ‘বাদামওয়ালি গান নিয়ে হাজির হয়েছিলেন ভুবন বাদ্যকর। সেই গানের রেশ মিটতে না মিটতেই এবার আরও একটি স্টুডিওতে নতুন গান রেকর্ড করতে শোনা গেল তাকে।

বাদাম কাকুর নতুন গান ‘বাদাম নেবে বুবু, হাবুডুবু ডুবু!’ দাবি করা হচ্ছে এই গানটি তিনি নিজেই বেঁধেছেন। সোশ্যাল মিডিয়াতে গানের ভিডিওর যে অংশ প্রকাশ পেয়েছে সেখানে দেখা যাচ্ছে স্টুডিওতে এক মিউজিশিয়ান বাদাম কাকুর গানের সঙ্গে গিটার বাজাচ্ছেন। তার গানের কথায় সুর বসাচ্ছেন। ভুবন বাদ্যকর পাশে দাঁড়িয়ে গান প্র্যাকটিস করছেন। বাদাম কাকুর নতুন গান বলে কথা! ভাইরাল না হয়ে যায় কোথায়?

নতুন এই গান কবে সম্পূর্ণ প্রকাশ পাবে তা অবশ্য জানানো হয়নি। তবে গানের রেকর্ডিংয়ের টুকরো ভিডিও দেখে এবং গানের দু-চার লাইন শুনে নেটিজেনরা ট্রোল করতে শুরু করেছেন। তাদের কথায়, এই গানের মাথামুণ্ডু কিছুই নেই! গানের কথার মধ্যে নেই কোনও ‘মেটেরিয়াল! গান শুনে হেসে কুটোপাটি হলেন নেটিজেনদের একাংশ। কেউ লিখছেন বাদাম কাকু রানু মন্ডলের দ্বিতীয় ভার্সন, কারও কথায় বাংলাদেশী গায়ক ‘হিরো আলম ভর করেছে বাদাম কাকুর উপর!

কাঁচা বাদাম গানের দৌলতে দেশ-বিদেশে বাদাম কাকুর সুখ্যাতি ছড়িয়েছে। বীরভূমের একটি মিউজিক সংস্থা ইতিমধ্যেই তার গানের স্বত্ব কিনে নিয়েছে ৩ লক্ষ টাকার বিনিময়ে। এই টাকা পেয়ে সেই থেকে একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কিনে চালাতে গিয়ে দুর্ঘটনাও ঘটিয়ে বসেছিলেন ভুবন বাদ্যকর। হাসপাতাল থেকে ফিরেই দুর্ঘটনা নিয়ে বানিয়ে ফেলেছিলেন নতুন গান ‘আমার নতুন গাড়ি! ভাইরালের ট্রেন্ড দখল করেছিল সেই গানটিও।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ওআ/