বিয়ে ছাড়াই মা হতে চান নায়িকা সামান্থা


Janobani

নিজস্ব প্রতিনিধি

প্রকাশ: ০৩:৩৯ অপরাহ্ন, ২৭শে নভেম্বর ২০২৩


বিয়ে ছাড়াই মা হতে চান নায়িকা সামান্থা
সামান্থা রুথ প্রভু

ভারতের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। এই চিত্রনায়িকার সঙ্গে আরেক অভিনেতা নাগ চৈতন্য জুটি বেঁধে কাজ করেছেন। কাজ থেকেই দুজনের মাঝে ভালোবাসার সম্পর্ক তৈরি হয়। অবশেষে বিয়েও করেছিলেন তারা। কিন্তু তাদের সংসার বেশি দিন টিকেনি। গত ২০২১ সালে এ জুটির সংসার ভাঙার গুঞ্জন শোনা যায়। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে সেই বছরে ২ অক্টোবর যৌথ এক বিবৃতিতে বিচ্ছেদের ঘোষণা দেন এই তারকা যুগল।


বিয়েবিচ্ছেদ হওয়ার পর সামান্থা মানসিকভাবে ভেঙ্গে পড়েছিলেন। এরই মাঝে জটিল রোগে আক্রান্ত হয়েছেন, এখনও সুস্থ নন তিনি। এদিকে,  গুঞ্জন উঠেছে বিয়ে না করেও মা হওয়ার পরিকল্পনা করেছেন সামান্থা।


আরও পড়ুন: মনোনয়ন না পেয়ে যা বললেন মাহি


টলিউড ডটনেট এক প্রতিবেদন জানায়, ৩৬ বছর বয়সী সামান্থা দ্রুত তার বিয়ে করা প্রয়োজন। কারণ সময় যত যাবে, সামান্থার মা হতে আরো জটিলতা বৃদ্ধি পাবে। এসব কারণে সামান্থার বাবা-মা তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছেন। কিন্তু সামান্থার বিয়ে করার কোনো পরিকল্পনা নেই। বাকি জীবনটা একাই কাটাতে চান। আর এসময়টা অভিনয় এবং সামাজিক কল্যাণমূলক কাজ করে কাটানোর পরিকল্পনা করেছেন। তবে মা হওয়ার ইচ্ছাপূরণ করবেন সন্তান দত্তক নিয়ে। তিনি দুটো সন্তান দত্তক নিতে চান।


আরও পড়ুন: মনোনয়ন পেয়ে যা বললেন ফেরদৌস


প্রসঙ্গত, সামান্থা অভিনীতি তেলুগু সিনেমা ‘কুশি’ মুক্তি পেয়েছে ১লা সেপ্টেম্বর। বিজয় দেবরাকোন্ডার বিপরীতে এ সিনেমায় ভালোই চমক দেখিয়েছেন এ অভিনেত্রী। এ মুহূর্তে কুশির সাফল্য উদ্‌যাপন করছেন অভিনেত্রী। সিটাডেলের শুটিং শেষ করে ছয় মাসের বিরতির ঘোষণা দিয়ে জানিয়েছিলেন আগামী ছয় মাস কোনো শুটিং করবেন না।


জেবি/এসবি