ভোটকেন্দ্রে না গেলে হাসরের দিন বিচার হবে: কাদের মির্জা


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ০১:৪৭ অপরাহ্ন, ২৭শে ডিসেম্বর ২০২৩


ভোটকেন্দ্রে না গেলে হাসরের দিন বিচার হবে: কাদের মির্জা
বক্তব্য রাখছেন আবদুল কাদের মির্জা - ছবি: সংগৃহীত

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল কাদের মির্জা বলেছেন, সিরাজপুরের চেয়ারম্যান আমাকে বলেছেন যারা ভোট কেন্দ্রে যাবেন না তাদের ভাতার কার্ড বাতিল করা হবে, আমি যেন কিছু না বলি। তবে আমি বলবো যারা ভোটকেন্দ্রে যাবেন না হাসরের দিন ওয়াদা ভঙ্গের দায়ে তাদের বিচার হবে।


মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বিকেলে কোম্পানীগঞ্জের সিরাজপুর ইউনিয়নের পশ্চিম মোহাম্মদ নগরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নৌকা প্রতীক সমর্থনে আয়েজিত উঠান বৈঠকে এ কথা বলেন তিনি।


কাদের মির্জা বলেন, “মওদুদ আহমদ (বিএনপির স্থায়ী কমিটির প্রয়াত সদস্য) জীবিত থাকতে আপনারা তাকে ভোট দিতেন। এখন তিনি জীবিত নেই। তাই এলাকাবাসী হিসেবে ওবায়দুল কাদেরকে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রতিবেশীর হক আদায় করবেন।”


আরও পড়ুন: আ.লীগ যে প্রতিশ্রুতি দেয় তা বাস্তবায়ন করে: আব্দুর রাজ্জাক


তিনি আরও বলেন, “আমি জানি কিছু এলাকায় গ্যাস না থাকায় মা-বোনদের অনেক কষ্ট হচ্ছে। আপনাদের গ্যাসের ফাইল নিয়ে ওবায়দুল কাদের সাহেব মাননীয় প্রধানমন্ত্রীর কাছে গেছেন। তিনি (প্রধানমন্ত্রী) বলেছেন, বৈশ্বিক কারণে গ্যাসের সংকট। এ সমস্যা দূর হলে প্রথমেই আমাদের এলাকায় গ্যাস সংযোগ দেবেন।”


আরও পড়ুন: আ.লীগের নির্বাচনী ইশতেহার ঘোষণা করছেন শেখ হাসিনা


এসময় আরও বক্তব্য রাখেন সিরাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরনবী চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী জামাল উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাঈন উদ্দিন পলাশ, সাধারণ সম্পাদক ও সিরাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজিম উদ্দিন মিকন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শাহিদুর রহমান তুহিন প্রমুখ।


জেবি/এসবি