নিজের উপর ঘৃণা হচ্ছে অঙ্কুশের


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৫১ অপরাহ্ন, ২৯শে ডিসেম্বর ২০২৩


নিজের উপর ঘৃণা হচ্ছে অঙ্কুশের
অঙ্কুশ হাজরা-মিমি চক্রবর্তী | ছবি: সংগৃহীত

অভিনেতা অঙ্কুশ হাজরা ও অভিনেত্রী মিমি চক্রবর্তী টলিউডের জনপ্রিয় দুই তারকা। দু’জনের অভিনয় ক্যারিয়ারের পথচলাটাও শুরু প্রায় একই সময়েই। আর সে কারণেই পর্দার বাইরেও বেশ ভালো বন্ধুত্ব রয়েছে এ দ’জনের মধ্যে।


স্বাভাবিক ভাবেই বন্ধুদের ভিতরে খুনসুটি, আড্ডা ও মজা থাকবেই। আবার একে অন্যেকে রাগানোর জন্য কিছু বলবেন, আর এটাই স্বাভাবিক। আবার সবভুলে পরক্ষণেই হাসি ঠাট্টায় মেতে ওঠবেন। ঠিক তেমনই এক ঘটনা চোখে পড়ল মিম-অঙ্কুশ দু’জনের ভিতরে।


আরও পড়ুন: বিএফডিসিতে আলোর দিশারী সংগঠনের শীতবস্ত্র বিতরণ 


সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে কালো রঙের ফরম্যাল পোশাকে কিছু ছবি শেয়ার করেছেন মিমি চক্রবর্তী। ছবিগুলোর ক্যাপশনে তিনি লিখেছেন, কখনো কালো আমায় ক্লান্ত করে না।


এদিকে সেই ছবির কমেন্ট বক্সেই চোখে পড়ল একজনের মন্তব্যে। সেটা আর অন্য কেউ নয়, মিমের বন্ধু অভিনেতা অঙ্কুশ। তিনি অভিনেত্রীকে খোঁচা দিয়ে লিখেছেন, আমি আমার নিজেকেই ঘৃণা করছি, যে সময় এটা লিখছি- ভালো লাগছে তোকে।


আরও পড়ুন: শাকিব খানের অনুষ্ঠানে ভক্তদের তুমুল ভাঙচুর


অন্যদিকে মিমিও ছেড়ে দেননি। জবাবে পাল্টা কমেন্টে অঙ্কুশকে ‘গাধা’ সম্বোধন করেছেন এই অভিনেত্রী। দুই তারকার এমন বন্ধু সুলভ খুনসুটি নেটিজেনরাও বেশ উপভোগ করেছেন। তারাও তাদের মতো করে বিভিন্ন রকম মন্তব্য করে মজা লুফেছেন। আবার অঙ্কুশকে ইঙ্গিত করে কেউ লিখেছেন, অঙ্কুশ সাবধান, তোমার বউ কিন্তু এসব কমেন্ট চেক করে দেখে।


আরও পড়ুন: ‘রঙ্গনা’ দিয়ে বড় পর্দায় ফিরবেন শাবনূর  


তবে চলতি বছরটা বেশ ভালোই কেটেছে মিমি চক্রবর্তীর কাছে। দূর্গা পূজায় মুক্তি পাওয়া ‘রক্তবীজ’ সিনেমা অনেক হিট হয়েছে। অন্যদিকে এই বছরেই ওটিটিতে অভিষেক ঘটেছে এই টলি অভিনেত্রীর। আর সিরিজটির নাম ‘যাহা বলিব সত্য বলিব’। যেখানে মিমিকে দেখা যাবে একজন আইনজীবীর চরিত্রে অভিনয় করতে।


এমএল/