দুই প্রেমিকের সাথে নার্গিস ফাখরির দুবাইয়ে পার্টি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:৫২ অপরাহ্ন, ২রা জানুয়ারী ২০২৪


দুই প্রেমিকের সাথে নার্গিস ফাখরির দুবাইয়ে পার্টি
পার্টিতে নার্গিস ফাকরি | ছবি: সংগৃহীত

নার্গিস ফাখরি বলিউডের অভিনেত্রী। বড় পর্দায় খুব একটা দেখা যায় না এই অভিনেত্রীকে। মাঝে কিছু সময় বিরতি নিয়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছিলেন। তবে বিরতি ভেঙেই ভারতে ফিরে আবার কাজ শুরু করেন। ব্যক্তিগত লাইফে অভিনেতা উদয় চোপড়ার সাথে সম্পর্কে জড়িয়েছিলেন নার্গিস ফাখরি। যদিও সেই প্রেমের কথা প্রকাশ্যে প্রচার করা নিষেধ ছিল। কিন্তু দীর্ঘ ৫ বছরের প্রেমের সম্পর্ক কি কারনে ভেঙে গিয়েছিল, তা এখনো সবারই অজানা।


এদিকে ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই আলোচনায় থেকেছেন নার্গিস ফাখরি। কিন্তু তার ব্যক্তিগত বিষয় নিয়ে মানুষ বলাবলি করুক— এমনটা ভীষণ অপছন্দ তার। কিছুদিন আগে এই নিয়ম ভেঙে নার্গিস ফাখরি জানান, প্রেম পড়েছেন তিনি। আর এবার প্রাক্তন প্রেমিক উদয় চোপড়া ও বর্তমান প্রেমিক টনি বেগকে নিয়ে পার্টি করলেন এ অভিনেত্রী।


আরও পড়ুন: রাজউকের ১০ কাঠার প্লট পেলেন আরিফিন শুভ


নতুন বছরকে স্বাগত জানাতে দুবাইয়ে পার্টি করেন নার্গিস ফাখরি। আর এতে যোগ দেন, উদয় চোপড়া, হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান ও তার প্রেমিক আর্সলান গনি। সেই পার্টির বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন আর্সলান গনি। তারই মধ্যে একটি ছবিতে দেখা যায়, নার্গিস ফাখরিকে জড়িয়ে ধরে আছেন তার প্রেমিক টনি। তার পেছনে শ্যাম্পেইনের গ্লাস হাতে দাঁড়িয়ে আছেন অভিনেতা উদয় চোপড়া। এছাড়াও আরো বেশ কিছু যোগাযোগ মাধ্যমে ভেসে বেড়াচ্ছে।ইতোপূর্বেও টনি বেগের সাথে দেখা গেছে অভিনেত্রী নার্গিস ফাখরিকে। টনি ভারতের কাশ্মীর এলাকায় জন্মগ্রহণ করেছেন। কিন্তু তিনি বসবাস করেন মার্কিন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে এবং পেশায় একজন ব্যবসায়ী। কিন্তু তার সাথে প্রেমের সম্পর্ক নিয়ে কখনো মুখ খুলেন নাই এই অভিনেত্রী। গণমাধ্যমকে তিনি জানান, এ বিষয়ে আমি কাওকে বিস্তারিত জানাতে চাই না। তবে হ্যাঁ, আমার লাইফে কেউ একজন আছে। আর তাকে নিয়ে আমি খুবই সুখী। সূত্র: টাইমস অব ইন্ডিয়া


এমএল/