এ বছরে বিয়ের কোনো পরিকল্পনা নেই: নুসরাত ফারিয়া


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১০:১৪ অপরাহ্ন, ২রা জানুয়ারী ২০২৪


এ বছরে বিয়ের কোনো পরিকল্পনা নেই: নুসরাত ফারিয়া
নুসরাত ফারিয়া | ছবি: সংগৃহীত

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া নতুন বছরটা কাটাতে চান কাজের মধ্যে দিয়েই। যে কারণে এ বছর কোনো বিয়ের পরিকল্পনা নেই তার মাথায়। 


এক সাক্ষাৎকারে এই নায়িকা বলেন, নতুন বছরের মূল ফোকাস থাকবে ক্যারিয়ারের দিকে। এ বছর দর্শকদের বেশ ভালো কিছু কাজ উপহার দিতে চাই। যা দর্শক মহলে নতুন এক ফারিয়ার পরিচয় করিয়ে দেবে।


আরও পড়ুন: মিশাকে যা যা রান্না করে খাওয়ালেন শাবানা


ফারিয়ার সমসাময়িক অনেক নায়িকা বিয়ের পিঁড়িতে বসলেও এখনও বিয়ে নিয়ে ভাবছেন না তিনি। এই অভিনেত্রীর সাফ কথা, ২০২৪ সালে বিয়ের কোনো পরিকল্পনা নেই আমার।


নুসরাত ফারিয়া আরও বলেন, ২০২৪ এ অন্য কোনো কিছুর দিকে তাকানোর সময় নেই। প্রেম, বিয়ে এমন কোনো সম্পর্কেই জড়াতে চাই না আমি। বিয়ের চিন্তা-ভাবনা করলেও সেটি আগামী বছরের দিকে। তবে আমি জানি, এ বছরও বিয়ে নিয়ে অনেক প্রশ্নের মুখোমুখি হতে হবে আমাকে। তাই পূর্বেই জানিয়ে দিলাম- চলতি বছর বিয়ের কোনো পরিকল্পনাই নেই। ২০২৪ সালটি শুধুমাত্র কাজের মধ্যেই ডুবে থাকতে চাই। এর বাইরে আর কোনো কিছুই ভাববো না।


আরও পড়ুন: নতুন বছরের প্রথম দিনেই ‘ভূতপরী’র খবর দিলেন জয়া


এ অভিনেত্রী সবশেষ কাজ করেছেন ‘ফুটবল ৭১’ ছবিতে। দেবী’খ্যাত নির্মাতা অনম বিশ্বাস এটি নির্মাণ করছেন। সরকারি অনুদানের এই ছবিতে ফারিয়ার বিপরীতে আরও অভিনয় করেছেন অভিনেতা আরিফিন শুভ, খায়রুল বাশার, আজাদ আবুল কালাম, ইরফান সাজ্জাদ, শরিফ সিরাজ, শতাব্দী ওয়াদুদসহ আরো অনেকে। বর্তমানে এই সিনেমাটি সম্পাদনার টেবিলে রয়েছে।


প্রসঙ্গত, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকি’র মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন নায়িকা নুসরাত ফারিয়া। এরপর তিনি অভিনয় করেন ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’, ‘ধ্যাততেরিকি’, ‘প্রেমী ও প্রেমী’ -সহ বেশ কয়েকটি ছবিতে। আর এর সবগুলোই যৌথ প্রযোজনার ছবি ছিলো। একক বাংলাদেশী প্রযোজনায় তার অভিনীত প্রথম সিনেমা ‘শাহেনশাহ’। এ ছবিতে তিনি সুপারস্টার শাকিব খানের বিপরীতে অভিনয় করেছিলেন।


এছাড়াও, বঙ্গবন্ধুর বায়োপিকে শেখ হাসিনার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। বর্তমানে সিনেমার পাশাপাশি গানেও সময় দিচ্ছেন এ অভিনেত্রী।


এমএল/