নিঃস্ব ভুবন বাদ্যকর, সাহায্য চান তার গানে ভাইরাল অভিনেত্রীর কাছে


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১০:৫৩ অপরাহ্ন, ২রা জানুয়ারী ২০২৪


নিঃস্ব ভুবন বাদ্যকর, সাহায্য চান তার গানে ভাইরাল অভিনেত্রীর কাছে
ছবি: সংগৃহীত

ভুবন বাদ্যকর কাঁচা বাদাম গানের শিল্পী। যে গানের জন্য দেশে-বিদেশে ভাইরাল হয়েছিলেন তিনি। ভুবন বাদ্যকরের এই ‘কাঁচা বাদাম’ গানে ভিডিও, রিলস বানিয়েছেন টলিউড-বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। কেউ কেউ সেই সুবাদে লাখ টাকাও উপার্জন করেছেন সোশ্যাল মিডিয়া থেকে।


তার গাওয়া গান জনপ্রিয়তা পেলেও ভুবন ক্যারিয়ার গড়তে পারেননি। শুরুর দিকে দেশের বিভিন্ন প্রান্তে গানের জন্য ডাক পড়লেও এখন আর ভুবনকে কেউ মনে রাখেন না। ফলে চরম অর্থকষ্টে দিন পার করতে হচ্ছে ‘ভাইরাল’ এই ব্যক্তির।


আরও পড়ুন: এ বছরে বিয়ের কোনো পরিকল্পনা নেই : নুসরাত ফারিয়া 


ভুবন বাদ্যকর জানান, তিনি এখন কার্যত নিঃস্ব অবস্থায় আছেন। ব্যাংকে যে পরিমাণ টাকা ছিল তা প্রায় শেষ দিকে। এখন আর কেউ তাকে ডাকেন না। ফলে তেমন রোজগার নেই। এমন অবস্থায় তিনি সাহায্য চাইছেন অঞ্জলি আরোরার কাছে।


যে কিনা ‘কাঁচা বাদাম’ খ্যাত অভিনেত্রী। এই গানে রিল বানিয়েই অনেক বেশি জনপ্রিয়তা অর্জন করেছিলেন অঞ্জলি। এর পাশাপাশি বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত সঞ্চালিত রিয়্যালিটি শো ‘লক আপে’ও হাজির হয়েছিলেন তিনি। 


ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে নেচে ভাইরাল এই তরুণী কোটি টাকা মূল্যের বাড়ি কিনেছেন। শুধু তাই নয়, মাত্র ২৪ বছর বয়সেই নিজের গাড়িও কিনে ফেলেছেন অঞ্জলি। তার ভক্তরাও বলেন, অঞ্জলি পরিচিত হয়েছেন ‘কাঁচা বাদাম’ গানে নেচেই। এরপর থেকে তিনি অনেক রিল বানিয়েছেন, আর সেসবও বেশ জনপ্রিয়তা পেয়েছে। তবে শুরুটা করেন ভুবন বাদ্যকরের গান দিয়েই। 


আরও পড়ুন: ‘বিগ বস’র ঘরে হঠাৎ জ্ঞান হারান আয়েশা খান


আর সেজন্যই ভারতীয় গণমাধ্যম আজতাক-কে ভুবন বলেন, শুনেছি, অঞ্জলি নামের একজন মেয়ে আমার গানে রিলস বানিয়ে খুব জনপ্রিয়তা পেয়েছেন। তিনি নাকি গাড়ি-বাড়ি করে ফেলেছেন। অথচ আজ আমার অবস্থা খুবই করুণ। আমি ওই অভিনেত্রীর কাছে সাহায্য চাই। তিনি তো আমার গানে রিলস বানিয়েই জনপ্রিয়তা পেয়েছেন। আর অথচ আমি কিছুই করতে পারলাম না। বাড়িটা বানাতে শুরু করেছিলাম। কিন্তু শেষ করে উঠতে পারিনি। এখন আর বাদামও পায় না যে বিক্রি করব। আমার ছেলে কাজ করে, তা দিয়েই কোনোভাবে সংসার চলছে।


অঞ্জলির কাছে কি জন্য সাহায্য চান? উত্তরে ভুবন জানান, গানটা তো আমিই লিখেছিলাম। সুর দিয়েছিলাম আর গেয়েছিলামও। সেই গানে রিলস বানিয়ে অনেকে লাখ লাখ টাকা আয় করেছেন। আর আমার এমনই অবস্থা, নিজের গানই গাওয়ার কোনো অধিকার নেই। তাই আমি ওই অভিনেত্রীর কাছে সাহায্য চাই। যেন উনি আমাকে সঠিক পথটি দেখাতে পারেন। হ্যা রিলস উনি বানিয়েছেন। কিন্তু গান তো আমারই গাওয়া। আমারও তো কিছু প্রাপ্য আছে তার কাছে। সেটাই তাকে জানাব।


এমএল/