‘বিগ বস’র ঘরে হঠাৎ জ্ঞান হারান আয়েশা খান


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:৫৩ অপরাহ্ন, ৩১শে ডিসেম্বর ২০২৩


‘বিগ বস’র ঘরে হঠাৎ জ্ঞান হারান আয়েশা খান
আয়েশা খান | ছবি: সংগৃহীত

রিয়েলিটি শো ‘বিগ বস-১৭’ বর্তমানে বেশ জমজমাট হয়ে উঠেছে। অংশগ্রহণ করা খেলোয়াড়রা নিজ নিজ জায়গা থেকে সর্বোচ্চটা দিয়েই খেলছেন। কিন্তু এর মাঝেই ঘটে গেল এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। ‘বিগ বস’র রুমেই হঠাৎ জ্ঞান হারালেন ওয়াইল্ডকার্ড প্রতিযোগী অভিনেত্রী আয়েশা খান।


পরে খুব দ্রুতই হাসপাতালে নেওয়া হয় আয়েশাকে। সেখানে জরুরি সব পরীক্ষা-নিরীক্ষার পর আবারও ‘বিগ বস’র ঘরে পাঠানো হয় এই অভিনেত্রীকে।


আরও পড়ুন: মাহিয়া মাহির নির্বাচনি অফিসে অগ্নিসংযোগ


ভারতীয় সংবাদ মাধ্যমের সূত্র অনুযায়ী জানা যায়, ‘বিগ বস’র ঘরে হঠাৎ করে অসুস্থ হয়ে পড়েন আয়েশা। সাথে সাথে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে।


সাধারণত ‘বিগ বস’র নিয়ম অনুসারে, একবার এই ঘরে কেউ ঢুকে পড়লে, দর্শকের বিচারে যতক্ষণ না সে খেলা থেকে বাদ না যাচ্ছেন কিংবা খেলা শেষ না হওয়া পর্যন্ত কোনো প্রতিযোগীই এখান থেকে বের হতে পারবেন না।


কিন্তু এ অভিনেত্রী এতোটাই অসুস্থ হয়ে পড়েছিলেন যে, কিছুসময়ের জন্য অনুমতি নিয়ে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়া হয়।


আরও পড়ুন: জনপ্রিয় ব্রিটিশ অভিনেতা টম উইলকিনসন মারা গেছেন


বিভিন্ন সূত্রে জানা গেছে, ‘বিগ বস’র ঘরে আয়েশার সাথে মুনাওয়ার ফারুকির সম্পর্ককে ঘিরে ব্যাপক গুঞ্জন উঠেছে। আর অনেকটা আচমকা অজ্ঞান হয়ে পড়েছিলেন আয়েশা।


এদিকে ভক্তদের দাবি যে, মুনাওয়ারকে ফাঁসাতে ইচ্ছে করেই এমন কাজ করেছেন আয়েশা। তবে বর্তমানে সুস্থ আছেন এ অভিনেত্রী। তবে এটিই প্রথমবার নয়, এর আগেও কয়েকবার বিগ বসে অজ্ঞান হয়েছেন আয়েশা খান।


প্রসঙ্গত, ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো হলো ‘বিগ বস’। বলিউড সুপারস্টার সালমান খান ১৭তম সিজনের সঞ্চালনার দায়িত্ব পালন করছেন। আর নতুন এই সিজনে অংশগ্রহণ করেছেন মোট ১৭ জন প্রতিযোগী।


এমএল/