মাহিয়া মাহির নির্বাচনি অফিসে অগ্নিসংযোগ


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:২৬ অপরাহ্ন, ৩১শে ডিসেম্বর ২০২৩


মাহিয়া মাহির নির্বাচনি অফিসে অগ্নিসংযোগ
ছবি: সংগৃহীত

আসন্ন জাতীয় নির্বাচনে রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের ট্রাক প্রতীকের স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহির নির্বাচনি অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। শনিবার (৩০ ডিসেম্বর) গভীর রাতে দুর্বৃত্তরা এই অগ্নি কান্ডের ঘটনা ঘটিয়েছে।


রবিবার (৩১ ডিসেম্বর) নিজ নির্বাচনি এলাকায় প্রচারণার সময় তিনি বলেন, আমার নির্বাচনি কার্যালয়ে আগুন দেওয়া হয়েছে। সে সময় স্থানীয়রা দেখতে পেয়ে এ আগুন নিভিয়েছেন। তা না হলে বড় ধরনের দুর্ঘটনা ঘটে যেত। তবে এ বিষয়ে থানায় আমি মামলা করব।


আরও পড়ুন: নতুন বছরে জয়ার বিশেষ বার্তা 


এক প্রশ্নের তিনি এ অভিনেত্রী বলেন, এ বিষয়টি ইতোমধ্যে আমি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অবগত করেছি। তারাও আমার অফিসে এসে পরিদর্শন করেছেন। বিষয়টি নিয়ে মামলার প্রক্রিয়া চলমান আছে। আমার প্রতিনিধি থানায় গেছে। কিন্তু বিষয়টি হচ্ছে, আগুন দেওয়া, পোড়ানো! এগুলো টাকার ক্ষতি, মালামালের ক্ষতি। এটির বড় প্রভাব হচ্ছে, ওই এলাকার মানুষের মধ্যে ভয় ঢুকে গেছে। তারা আসলে কেন্দ্রে ভোট দিতে যাবে কিনা। আর এটা একটা বড় চিন্তার বিষয়। তবে এগুলোর বিচার না হলে, জনগণের মনের মধ্যে ভয় ঢুকে থাকবে।


আরও পড়ুন: সবসময়ই এসব প্রশ্ন সত্যিই খুব বিরক্তিকর: মিমি চক্রবর্তী


অগ্নিকান্ড বিষয়ে জানতে চাইলে রাজশাহীর গোদাগাড়ী মডেল থানার ওসি আব্দুল মতিন জানান, মাহিয়া মাহির নির্বাচনি কার্যালয়ের সামনের অংশের বসার জায়গায় অগ্নি সংযোগের আলামত পাওয়া গেছে। তবে এ আগুনে কেবল সামনের অংশটুকুই পুড়ে গেছে। আর এ প্রার্থী এখন পর্যন্ত কোনো ধরনের অভিযোগ থানায় দেননি। তবে অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ নেয়া হবে।


এমএল/