প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন শোবিজ অঙ্গনের তারকারা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৯:২৮ অপরাহ্ন, ৯ই জানুয়ারী ২০২৪


প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানালেন শোবিজ অঙ্গনের তারকারা
ছবি: সংগৃহীত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় অর্জন করায় অভিনন্দন জানিয়েছেন শোবিজ অঙ্গনের তারকারা। মঙ্গলবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ১১টায় গণভবনে হাজির হয়ে প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা অভিনয় শিল্পীরা।


এসময় তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ আহমেদ, শিল্পী সমিতির সাধারণ সম্পাদক নিপুন আক্তার, শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম, সাধারণ সম্পাদক রওনক হাসান, অভিনেতা মীর সাব্বির, সাজু খাদেম, অভিনেত্রী শমী কায়সার, উর্মিলা শ্রাবন্তী কর, শামীমা তুষ্টি, তানভীন সুইটি প্রমুখ।


আরও পড়ুন: বিভিন্ন জুয়ার অ্যাপে জড়িয়ে পড়েছেন যেসব তারকারা


আওয়ামী লীগের প্রচার-প্রচারণায় ভোটের আগেই ব্যস্ত সময় পার করতে দেখা গেছে এই তারকাদের। দলটির নিরঙ্কুশ বিজয়ী হওয়ায় গণভবনে গিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান তারা।


এ বিষয়ে অভিনেতা রিয়াজ বলেন, টানা চতুর্থবারের মত বিজয়ী হওয়ায় আমরা শিল্পীরা মিলে প্রধানমন্ত্রীকে ফুল দিয়ে বরণ করে নিয়েছি। তাকে সমর্থন দেয়া ও পাশে থাকার কারণে তিনি আমাদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।


আরও পড়ুন: ফেব্রুয়ারিতে আসছে মোশাররফ-পার্নোর ‘বিলডাকিনি’ 


তিনি আরও বলেন, চলচ্চিত্র, নাটকের অনেক শিল্পীরাই সেখানে ছিলেন। শিল্পীদের সবগুলো সংগঠন এক হয়ে আওয়ামী লীগের পক্ষে কাজ করেছে। আর এই সৌজন্য সাক্ষাতে আমাদের শিল্পীদের অভিভাবকরাও সেখানে উপস্থিত ছিলেন।


এছাড়াও এদিন গণভবনে হাজির হয়ে প্রধানমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা-১০ আসনের নির্বাচিত সংসদ সদস্য অভিনেতা ফেরদৌস আহমেদ ও ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস।


এমএল/