প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অনন্যা পাণ্ডে


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:৪৫ অপরাহ্ন, ১১ই জানুয়ারী ২০২৪


প্রেমের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অনন্যা পাণ্ডে
অনন্যা পাণ্ডে | ছবি: সংগৃহীত

আদিত্য রায় কাপুরের সাথে অনন্যা পাণ্ডের প্রেমের গুঞ্জন সর্বত্রই শোনা যাচ্ছে। প্রকাশ্যে প্রেম নিয়ে কোনও কিছু না বললেও বিভিন্ন জায়গায় একসাথে ফ্রেমবন্দি হচ্ছেন দু’জনেই। করণ জোহরের শো-তে এসে নিজেদের সম্পর্ককে উড়িয়ে না দিলেও প্রকাশ্যে স্বীকারও করেননি এ জুটি। একসাথে বিদেশে নাকি ভ্রমনেও গিয়েছিলেন তারা। তাই অনন্যা বা আদিত্যকে সামনে পেলে বার বারই উঠে আসে তাদের প্রেমের প্রসঙ্গ।


সম্প্রতি এক সাক্ষাৎকারে অনন্যার কাছে জানতে চাওয়া হয়, প্রেমের সম্পর্ককে প্রকাশ্যে আনার আদর্শ সময় কোনটা? চুপ না থেকে এ অভিনেত্রী সাথে সাথে বলেন, ‘আমার মনে হয় যারা সম্পর্কে আছেন, সেই দুই ব্যক্তি যখন মনে করবেন এ বার তাদের নিজেদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে জানাতে পারেন ঠিক তখনই ঘোষণা করা উচিত। পরিবার বা কারও চাপে পড়ে কোনও ধরনের সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। গত বছরে নিজের জন্মদিন আদিত্যের সাথেই কাটিয়েছিলেন অনন্যা পাণ্ডে। শুধু তাই-ই নয়, নতুন বছর উদযাপনের জন্য আদিত্যের হাত ধরেই ছুটি কাটাতে গিয়েছেন এই বলি অভিনেত্রী। আস্তে আস্তে একে অপরের আরও কাছাকাছি আসছেন তারকা এই জুটি।


আরও পড়ুন: বাবা আমাকে গুলি করে মেরে ফেলতে চেয়েছিলেন: কঙ্গনা


উল্লেখ্য, ভাবনা পাণ্ডে (অনন্যার মা) নাকি তেমন পছন্দ করেন না আদিত্যকে। নতুন বছরে মেয়ের চর্চিত প্রেমিকের থেকে দূরত্ব আরও অনেক বাড়িয়েছেন ভাবনা। খবর শোনা যায়, ইনস্টাগ্রামে আদিত্যকে নাকি সম্প্রতি আনফলো করেছেন তিনি। এক সময় ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত এই তারকাকে সোশ্যাল মিডিয়ায় ফলো করতেন অনন্যার মা। তবে সম্প্রতি নাকি সামাজিক মাধ্যম থেকেও আদিত্যকে সরিয়ে ফেলেছেন অনন্যার মা ভাবনা। সূত্র: আনন্দবাজার


এমএল/