অমির সাথে ‘মাতাল’ গানের দৃশ্যে আঁচল


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:০৫ অপরাহ্ন, ১২ই জানুয়ারী ২০২৪


অমির সাথে ‘মাতাল’ গানের দৃশ্যে আঁচল
অমি-আঁচল | ছবি: সংগৃহীত

ঢালিউডের উজ্জ্বল মুখ ছিলেন অভিনেত্রী আঁচল। ‘ভুল’ সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় অভিষেক ঘটে তার। এরপর ‘জটিল প্রেম’ দিয়ে সকলের নজর কাড়েন এবং ‘সুলতানা বিবিয়ানা’র মাধ্যমে বেশ প্রশংসিত হন। এরপর থেকেই তার অভিনীত বেশ কিছু সিনেমা দর্শকপ্রিয় হয়। যদিও ধারাবাহিকতা রক্ষা করতে ব্যর্থ হন, ব্যক্তিগত নানাবিধ জটিলতার কারণে।


তবে সম্প্রতি আবারও অভিনয়ে ফিরেছেন, ঘোষণা দিয়েছেন ঘর-সংসারের। স্বামী সৈয়দ অমি। পেশায় একজন গায়ক। সেই অমির নতুন গানচিত্রে ‘মাতাল’-এর নায়িকা হয়ে বেশ ভালোই নজর কাড়লেন স্ত্রী আঁচল।


আরও পড়ুন: আমি সারা পৃথিবী চষে বেড়ানো মহিলা: মমতাজ


এতে ভিন্ন লুকে দেখা গেছে অমি ও আঁচলকে। সালাহউদ্দিন সাগরের কথায় এই গানে সুর করেছেন সৈয়দ অমি নিজেই আর এর সংগীতায়োজন করেছেন এ এন ফরহাদ। কক্সবাজারের শুঁটকি পল্লীতে গানটির ভিডিও নির্মাণ করেছেন শুভ্র মেহরাজ। আর কোরিওগ্রাফি করেছেন হাবিব রহমান। অমি-আঁচল ছাড়াও দৃশ্যে আছেন সীমান্ত। 


বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সৈয়দ অমি নামের ইউটিউব চ্যানেলে গানটি মুক্তি পেয়েছে।


‘মাতাল’ প্রসঙ্গে অভিনেত্রী আঁচল বলেন, দক্ষিণের আদলে দৃশ্যটি নির্মিত হয়েছে। এর মাধ্যমে দর্শক সিনেমার স্বাদ পাবে। এ রকম মানের মিউজিক ভিডিও খুব কমই হয়। নতুন গানটি প্রকাশের পর অনেকেই তাদের ভালো লাগার কথা জানিয়েছেন। এই গানটি নিয়ে আমি খুবই আশাবাদী।


আরও পড়ুন: ২০২৪ এ সুখবর দিলেন অপু বিশ্বাস


বর্তমান প্রজন্মের সংগীতশিল্পী সৈয়দ অমি। ইতোমধ্যে ফোক ও আধুনিক ঘরানার গান করে দারুন জনপ্রিয়তা পেয়েছেন তিনি। নিয়মিতই প্লেব্যাক করছেন তিনি। নতুন গানটি নিয়ে অমি জানান, এটি আমার অনেক পছন্দের একটি গান। গানের সাথে মিল রেখে অসাধারণ একটি গল্প তৈরি করে এর ভিডিওটি নির্মিত হয়েছে। ইতোপূর্বে শুঁটকি পল্লীতে এর আগে মিউজিক ভিডিও নির্মিত হয়নি বলেই জানি। দৃশ্যে আমাকে ভিন্ন ভাবে দেখা গেছে। এমন লুকে আগে কখনো দেখা যায়নি। আশাকরি, এই গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে।


বর্তমানে আঁচল অভিনীত বেশকিছু সিনেমা মুক্তির অপেক্ষায় আছে ‘চিৎকার’, ‘কর্পোরেট’, ‘আয়না’, ‘কাজের ছেলে’, ‘চাঁদনী’, ‘যমজ ভুতের গল্প’ ও ‘এক পশলা বৃষ্টি’ নামের। চলতি বছরই এই সিনেমাগুলো মুক্তি পাওয়ার কথা আছে। এছাড়াও তার হাতে রয়েছে বেশ নতুন কয়েকটি সিনেমার কাজ।


এমএল/