শেরপুরে ক্রীড়া অফিসের আয়োজনে অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও গ্রামীণ খেলা অনুষ্ঠিত


Janobani

জেলা প্রতিনিধি

প্রকাশ: ১২:০৪ অপরাহ্ন, ১৮ই জানুয়ারী ২০২৪


শেরপুরে ক্রীড়া অফিসের আয়োজনে অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও গ্রামীণ খেলা অনুষ্ঠিত
ছবি: জনবাণী

ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় শেরপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে অনূর্ধ্ব-১৫ বছর বয়স্ক বালক/বালিকাদের অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও গ্রামীণ খেলা নকলা উপজেলায় নারায়নখোলা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। 


বুধবার (১৭ জানুয়ারি) খেলায় অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও গ্রামীণ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা সহকারি কমিশনার (ভূমি) মো. শিহাবুল আরিফ। 


আরও পড়ুন: বিসিবি সভাপতি হওয়ার বিষয়ে যা বললেন নাফিসা কামাল


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নকলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আব্দুর রশিদ ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. সামিউল হক মুক্তা এবং নারায়নখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম। 


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকবৃন্দ এবং প্রমুখ ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারায়নখোলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও ৮ নং চরঅষ্টাধর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. গোলাম রাব্বানী।


অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ও গ্রামীণ খেলায় ৮টি শিক্ষা প্রতিষ্ঠানের মোট ১১৫ জন বালক/ বালিকা অংশগ্রহণ করেন এবং বালক ও বালিকাদের মোট ৪টি গ্রুপে ২০টি ইভেন্টে প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 


আরও পড়ুন: অস্ট্রেলিয়ানদের বিপিএলে না খেলার কারণ জানালেন কাটিং


গ্রামীণ খেলায় দাড়িয়াবান্দা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন পাঠাকাট উচ্চ বিদ্যালয়ের দাড়িয়াবান্দা দল ও রানার্স-আপ হয় নারায়নখোলা উচ্চ বিদ্যালয়ের দাড়িয়াবান্দা দল এবং বালিকা গ্রামীণ বৌছি খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নারায়নখোলা উচ্চ বিদ্যালয়ের বৌছি দল ও  রানার্স-আপ হয় পাঠাকাটা উচ্চ বিদ্যালয়ের বৌছি দল। 


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন আব্দুল মান্নান, মীর মোতালেব হোসেন, মো. মামুন মিয়া, সাইফুল ইসলামসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সহকারি শিক্ষকবৃন্দ।


আরএক্স/