বিয়ের পরেই নাম বদলে ফেললেন সানা জাভেদ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৬:০৮ অপরাহ্ন, ২০শে জানুয়ারী ২০২৪


বিয়ের পরেই নাম বদলে ফেললেন সানা জাভেদ
শোয়েব মালিক-সানা জাভেদ | ছবি: সংগৃহীত

পাকিস্তানি ক্রিকেট তারকা শোয়েব মালিক তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন। দেশটির জনপ্রিয় অভিনেত্রী সানা জাভেদের গলায় মালা দিয়েছেন এই ক্রিকেটার। 


সোশ্যাল মাধ্যমে শনিবার (২০ জানুয়ারি) বেলা ১২টার দিকে সানার সাথে ছবি প্রকাশ করে ভক্তদের নিজের বিয়ের খবর জানিয়েছেন তিনি।


জানা গেছে, শোয়েব মালিকের তৃতীয় স্ত্রী সানা জাভেদ পেশায় একজন অভিনেত্রী। তিনি পাকিস্তানের টেলিভিশনের জনপ্রিয় একটি মুখ। ২০১২ সালে শেহর ই জাত ধারাবাহিকের মাধ্যমে পর্দায় অভিষেক ঘটে সানার। এরপর আরও বেশ কিছু ধারাবাহিকে কাজ করেছেন এই অভিনেত্রী। 


আরও পড়ুন: ঢাকায় আসছেন ঋতুপর্ণা সেনগুপ্ত


পাকিস্তানের টেলিভিশন জগতে ‘খানি’ নামক একটি ধারাবাহিকের হাত ধরে জনপ্রিয়তা পান সানা জাভেদ। লাক্স স্টাইল অ্যাওয়ার্ডের জন্যও মনোনীত হয়েছিলেন তিনি। 


এছাড়াও সানা জাভেদ অভিনীত রুসওয়াই এবং ডাঙ্ক ধারাবাহিক নাটক ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল সম্পূর্ণ পাকিস্তানজুড়েই। শোয়েব মালিককে বিয়ের আগেও এক পাকিস্তানি সংগীতশিল্পীকে বিয়ে করেছিলেন সানা। 


২০২০ সালে সেই সংসারে বিচ্ছেদ ঘটে তিন বছরের মাথায়। এর মধ্যেই শোয়েব মালিকের সাথে সম্পর্কে জড়ানেএই অভিনেত্রী। শেষমেষ এই ক্রিকেটারের গলাতেই মালা পরিয়েছেন তিনি। 


আরও পড়ুন: স্বস্তিকাকে বাসায় ডাকলেন সাবেক প্রেমিক পরমব্রত


ইতোমধ্যেই সোশ্যাল সাইটে নিজের নাম বদলে ফেলেছেন সানা জাভেদ। নিজের নামের পাশে যোগ করেছেন শোয়েব মালিকের নাম। এবং প্রকাশ করেছেন বিয়ের একাধিক ছবিও। 


উল্লেখ্য, শোয়েব মালিক ও সানিয়া মির্জা ২০১০ সালে সাত পাকে বাঁধা পড়েছিলেন। ২০১৮ সালে তাদের ঘর আলো করে জন্ম নেয় একটি পুত্র সন্তান। তবে বছর খানেক ধরেই সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিবাহ বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল সর্বত্রই। যদিও এই তারকা জুটির কেউই তাদের বিচ্ছেদ নিয়ে আনুষ্ঠানিকভাবে কোনো প্রকার ঘোষণা দেননি। এরই মধ্যে সবাইকে চমকে দিয়ে শনিবার (২০ জানুয়ারি) নিজের তৃতীয় বিয়ের খবর জানালেন ক্রিকেটার শোয়েব মালিক।


এমএল/