স্বস্তিকাকে বাসায় ডাকলেন সাবেক প্রেমিক পরমব্রত


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:১৬ অপরাহ্ন, ২০শে জানুয়ারী ২০২৪


স্বস্তিকাকে বাসায় ডাকলেন সাবেক প্রেমিক পরমব্রত
স্বস্তিকা মুখার্জি | ফাইল ছবি

টলি অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি সাথে পরমব্রত চ্যাটার্জী এবং সৃজিত মুখার্জির সম্পর্ক নিয়ে বিভিন্ন  গুঞ্জন শোনা গেছে বেশ কিছুদিন ধরে। তবে এই অভিনেত্রী আজও বেশ অন্যরকম। তিনি বরাবরই বেশ ঠোঁটকাটা স্বভাবের! নিজের প্রসঙ্গে বিভিন্ন মন্তব্য করতে তিনি ভালবাসেন। 


বিশেষ করে পরমের বিয়ের পর স্বস্তিকার সাথে নানা সম্পর্ক টেনে ব্যাপক সমালোচনা করা হয়। এবার পরমের সাথে ঘনিষ্ঠতার কথা নিজেই জানালেন অভিনেত্রী স্বস্তিকা।


আরও পড়ুন: যে কারণে মিমির সাথে দূরত্ব তৈরি হয়েছে নুসরাতের


অভিনেত্রী বলেন, আমার সাথে দুজনেরই বেশ ভালো বন্ধুত্ব আছে। পুরনো খারাপ স্মৃতিগুলো আর মনে রাখতে চাই না। আজ অবধি এমনটা ঘটেনি তার জীবনে। সবার সাথে সময় কাটিয়ে ভালো কিছু মনে করতে চাই। 


স্বস্তিকা বলেন, আমি অনুষ্ঠান শেষে পরমকে জড়িয়ে ধরে বললাম ভালো থাকিস! তখনই আমায় বলল সে, বাড়িতে ডাকব তোকে। আর আমিও হেসে বললাম, পিয়ার জন্য হলেও যাব ওর বাড়িতে। আমি পিয়াকে অনেকদিন থেকেই চিনি। আর পরমব্রত কার বর হলো, সেসব দেখার প্রয়োজনীয়তা নেই আমার।


আরও পড়ুন: কনের সাজে মিমি চক্রবতী , বলছেন ‌‘ভাল্লাগছে না’


তিনি আরও বলেন, খারাপ বিষয় মনে রাখলে আমাদের নিজেদেরই ক্ষতি। তাই, ভালোটাই মনে রাখার বেশি চেষ্টা করি। 


উল্লেখ্য, কিছুদিন আগে পরমব্রত, সৃজিত ও স্বস্তিকার বেশ সুন্দর বন্ধুত্ব নজরে পড়ে সবার। দুজনের পোশাকই ঠিক করতে দেখা যায় স্বস্তিকাকে। তারপর থেকেই শুরু হয় বিভিন্ন ট্রলিং। যদিও এরপরে স্বস্তিকা নিজে সবটাই খোলসা করে দিয়েছেন।


এমএল/