কনের সাজে মিমি চক্রবতী , বলছেন ‌‘ভাল্লাগছে না’


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০১:৪৩ অপরাহ্ন, ১৯শে জানুয়ারী ২০২৪


কনের সাজে মিমি চক্রবতী , বলছেন ‌‘ভাল্লাগছে না’
মিমি চক্রবতী | ছবি: সংগৃহীত

অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী কয়েকদিন ধরেই নিজের সোশ্যাল মাধ্যমে ছোট ছোট নানা ভিডিও পোস্ট করে যাচ্ছেন। সব ভিডিওরই শিরোনাম হচ্ছে অভিনেত্রীর ‘ভাল্লাগছে না’। কিন্তু কেন, কী হয়েছে এই অভিনেত্রীর? 


বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) নিজের সামাজিক মাধ্যমে কনের সাজে একটি ছবি পোস্ট করেন এই অভিনেত্রী। লাল বেনারসি, গলায়-কানে হালকা ধরনের গয়না, শাঁখা-পরা, মাথায় মুকুট। তাহলে কি এবার মাঘ মাসেই বিয়ে সম্পন্ন করেছেন তিনি? অন্যদিকে এই অভিনেত্রীর এক হাতে গিটার ও অন্য হাতে চোঙা মাইকও রয়েছে। আসলে মিমি চক্রবর্তীর নিজস্ব ইউটিউব চ্যানেলে আসছে তার নতুন মিউজিক ভিডিও, যার নাম হচ্ছে ‘ভাল্লাগছে না’। 


আরও পড়ুন: নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন শবনম বুবলী


এদিন প্রকাশ করা হয় তার গানের পোস্টার। কিছুদিন ধরে তারই প্রচার করছিলেন মিমি। এদিনের পোস্টের ক্যাপশনে লেখেন, “ভাল্লাগছে না এমন একটি কথা যেটা আমাদের বাঙালিদের সাথে জুড়ে আছে, আমাদের প্রথম পোস্টারটি রইল সবার জন্য, রবিবার (২৮ জানুয়ারি) আসছে গানটি, এর টিজার আসছে খুব তাড়াতাড়ি।”


‘মিমি চক্রবর্তী ক্রিয়েশনস’ নিবেদিত, ‘ভাল্লাগছে না’ হলো তাদের নতুন গান। এদিনের করা পোস্টে অভিনেত্রীকে ‘দুর্দান্ত লাগছে’ বলে মন্তব্য করেছেন অপর অভিনেত্রী পার্নো মিত্র। নতুন গানের জন্য শুভেচ্ছা জানিয়েছেন তার অনুরাগীরাও। একজন জানান, ‘এটার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।’ অন্য একজন জানান, ‘শুভেচ্ছা। দারুণ লাগছে এই পোস্টারটি।’ কেউ বা মন্তব্য করেছেন, ‘স্বর্গীয় সুন্দরী মিমি’।


আরও পড়ুন: অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা


তবে শুভেচ্ছার পাশাপাশি কটাক্ষও এসেছে অনেক। এক নেটিজেন মন্তব্য করেন, ‘বাহ্, ওরও নিজের প্রোডাকশন হাউজ! টলিউডে অভিনয় করে প্রতিষ্ঠিত হোক বা না হোক... ২-৪টা সিনেমা করে প্রযোজক হওয়া ট্রেন্ট এখন।’ তবে বেশিরভাগ অনুরাগীই মন্তব্যের মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছেনেএই অভিনেত্রীকে। 


মিমি চক্রবর্তী এর আগে নিজের কণ্ঠে একাধিক গান প্রকাশ করেছেন। এই মিউজিক ভিডিওর কনসেপ্টও অভিনেত্রীর নিজেরই। আর গানের কথা তাপস ও মিমির। অনুরাগীরা এখন অপেক্ষায় আছেন ছবির টিজারের জন্য।


এমএল/