যে কারণে মিমির সাথে দূরত্ব তৈরি হয়েছে নুসরাতের


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৩৫ অপরাহ্ন, ১৯শে জানুয়ারী ২০২৪


যে কারণে মিমির সাথে দূরত্ব তৈরি হয়েছে নুসরাতের
নুসরাত জাহান-মিমি চক্রবর্তী | ফাইল ছবি

টলিউডের জনপ্রিয় দুই অভিনেত্রী নুসরাত জাহান ও মিমি চক্রবর্তী। দুজনের মধ্যে বেশ ভালো বন্ধুত্বও রয়েছে। তবে বেশ কিছু দিন ধরেই সম্পর্ক ভালো যাচ্ছে না এদের মধ্যে। এমনকি আগের মতো আর একসাথেও দেখা যায় না নুসরাত-মিমিকে।


নুসরাত-মিমির সম্পর্কের ফাটল যেন দিন দিন বেড়েই চলেছে। মূলত নুসরাতের প্রাক্তন স্বামী নিখিলের সাথে বিবাহ বিচ্ছেদের পরই তার সাথে মিমির মনকষাকষি শুরু হয়েছিল। যদিও শুরু থেকেই সর্ম্পকের বিষয়টি নিয়ে চুপ ছিলেন দুজনেই।


আরও পড়ুন: কনের সাজে মিমি চক্রবতী , বলছেন ‌‘ভাল্লাগছে না’


সম্প্রতি ভারতীয় এক সংবাদ মাধ্যমে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নুসরাত জাহান। আবার অন্যদিকে, মিমিকে বলতে শোনা যায়, কাছের মানুষরাই নাকি তার বিশ্বাস ভেঙে দিয়েছে। সেজন্যই সহজে কাউকে বিশ্বাস করার জায়গাটা এখন আর ওইভাবে তৈরি হয় না।


শুক্রবার (১৯ জানুয়ারি) মুক্তি পাচ্ছে নুসরাত-যশ প্রযোজিত নতুন সিনেমা ‘মেন্টাল’। এর আগে সাক্ষাৎকারে নুসরাত বলেন, সিনেমার প্রিমিয়ার অনুষ্ঠানে মিমিকে আমন্ত্রণ জানাব। শুনেছি প্রযোজনা সংস্থার ইভেন্টে মিমিকে নাকি নিমন্ত্রণ জানানো হয়নি। কিন্তু তার নিমন্ত্রিত থাকার প্রমাণ আমরা পরে দিয়েছিলাম। আর এবারও নিমন্ত্রণ করব। আর চাইব বন্ধু হিসেবে সে আমাদের পাশেই থাকুক।


আরও পড়ুন: অল্পের জন্য প্রাণে বাঁচলেন অভিনেত্রী পূজা


মিমির সাথে এতোটা দূরত্ব কেন? এমন প্রশ্নের উত্তরে এই অভিনেত্রী বলেন, কিছু ব্যক্তিগত কারণে আমাদের মধ্যে দূরত্বের সৃষ্টি হয়েছে। তবে এখনও মিমিকে ভালোবাসি আমি এবং আমি নিশ্চিত মিমিও আগের মতোই আমাকে ভালোবাসে।


নুসরাত জানান, আমাদের মধ্যে যে ভুল বোঝাবুঝি তৈরি হয়েছে সেটা আলোচনা করে মিটিয়ে নিতে চাই। তবে সম্পর্ক ঠিক করতে হলে আমাদের দুজনকেই এগিয়ে আসতে হবে। তবে আমি বেশ কয়েকবার সেটা চেষ্টা করেও মিমির তরফ থেকে কোনো প্রকার সাড়া পাইনি। সূত্র: আনন্দবাজার


এমএল/