সবাই আমাকে আইটেম গানে নাচাতে চায়: পূজা ব্যানার্জি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:১১ অপরাহ্ন, ২২শে জানুয়ারী ২০২৪


সবাই আমাকে আইটেম গানে নাচাতে চায়: পূজা ব্যানার্জি
পূজা ব্যানার্জি | ছবি: সংগৃহীত

অভিনেত্রী পূজা ব্যানার্জি টলিউডে বেশ কিছু সিনেমায় কাজ করেছেন। তবে বেশকিছুুদন ধরেই মূলধারার সিনেমাতে দেখা মিলছে না এ অভিনেত্রীর। কিজন্য চলচ্চিত্রে অনিয়মিত হয়ে গেলেন এই অভিনেত্রী?


সম্প্রতি এক সাক্ষাৎকারে পূজা বলেন, এখন আর তেমন কমার্শিয়াল ছবি তৈরি হয় না, তবে আমার বিশ্বাস আবার সেই সময়টা ফিরে আসবে যখন ওই ধারার সিনেমা তৈরি করবেন র্নিমাতারা। কনটেন্ট বেসড সিনেমায় আমাকে কেউ ডাকে না। পরিচালকরা আমাকে দিয়ে আইটেম গানে নাচাতে চায়, এই ধারার সিনেমাতে আমাকে নিয়ে খুব একটা ভাবা হয়না।


আরও পড়ুন: প্রতারণা মামলায় জামিন পেলেন নুসরাত জাহান 


শুধু কলকাতাতেই নয় মুম্বাইয়েও অভিনয় করেছেন পূজা। বেশ কিছু হিন্দি সিনেমায় দেখা মিলেছে তার। মা হওয়ার পরও সমানতালে দুই জায়গায় কাজ চালিয়ে যাচ্ছেন এই অভিনেত্রী। যদিও দুই ইন্ডাস্ট্রিতে কাজ করা যথেষ্ট চ্যালেঞ্জিং ছিল তার জন্য।


এ বিষয়ে তিনি বলেন, আমার ছেলে খুব ফ্লেক্সিবল। আমার জন্য ও আশীর্বাদের মত। ওর ৬ মাস বয়স থেকে আমি অভিনয় শুরু করেছি। আমার মা বা আমার শাশুড়ির কাছে থাকে ও। তবে আমি অনেক মিস করি ও কাছে না থাকলে। মা হিসাবে খুব অপরাধ বোধ মনে আসে, সারক্ষণ শুধু এই মনে হয় নিজের বাচ্চাকে ছেড়ে দিচ্ছি।


আরও পড়ুন: স্বস্তিকাকে বাসায় ডাকলেন সাবেক প্রেমিক পরমব্রত


সম্প্রতি এক রিয়্যালিটি শোয়ে মিঠুন চক্রবর্তীর সাথে স্টেজ শেয়ার করেছেন পূজা। ডিস্কো ডান্সারের সাথে সিনেমায় কাজ করার প্রবল ইচ্ছা রয়েছে এ নায়িকার। প্রসেনজিৎ‍ চট্টোপাধ্যায়ের সাথে সম্প্রতি কাজ করেছেন। পরিচালক রাজ চক্রবর্তীর সিনেমায় কাজ করারও ইচ্ছাপ্রকাশ করেন এ অভিনেত্রী।  


পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ সরব পূজা। যদিও সেখানে বিভিন্ন সময় ট্রলের মুখেও পড়তে হয় এ তারকাকে। এ প্রসঙ্গে পূজা জানান, অনেক কষ্ট করে কেউ এই কাজ করেন, ট্রোল এখন নতুন প্রফেশন হয়ে গেছে। যদিও আমার সবচেয়ে বড় ক্রিটিক আমার বর। তবে ট্রলকারীদের কথা এড়িয়ে যাই। আগেও কথা হত, আর এখনও হয়। শুধু নতুন একটা প্ল্যাটফর্ম যুক্ত হয়েছে। মাঝে মাঝে জবাব দিতেও ইচ্ছা হয়, আবার সামলে নিই, আর একেবারে পাত্তাই দিই না। 


আরও পড়ুন: ঢাকায় আসছেন ঋতুপর্ণা সেনগুপ্ত 


অন্যদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে পূজার নতুন ওয়েব সিরিজ ‘ক্যাবারে’। উৎ‍সব মুখোপাধ্যায় পরিচালনায় ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করছেন পূজা ব্যানার্জি। এক সরল সাদা মেয়ের সাধারণ জীবন থেকে শহরের রাতের পরী হয়ে ওঠার গল্পে নির্মিত হয়েছে নতুন এই সিরিজটি।


এমএল/