মন্দির ঝাড়ু দিয়েও কটাক্ষের মুখে অভিনেত্রী কঙ্গনা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:২৮ অপরাহ্ন, ২২শে জানুয়ারী ২০২৪


মন্দির ঝাড়ু দিয়েও কটাক্ষের মুখে অভিনেত্রী কঙ্গনা
ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত সবসময় বিভিন্ন সময় বিতর্কীত মন্তব্যের কারণে খবরের শিরোনামে থাকেন। আর এবার তিনি মন্দিরের মেঝে ঝাড়ু দিয়ে আবারও আলোচনায় এলেন।


হিন্দুস্তান টাইমস বাংলার তথ্য অনুযায়ী, কঙ্গনা রানাউত তার ইনস্টাগ্রামের স্টোরিতে তার অযোধ্যা সফরের একাধিক ছবি এবং ভিডিও পোস্ট করেন। ভিডিওতে দেখা যাচ্ছে সে অযোধ্যার হনুমান গড়ি মন্দিরের মেঝে ঝাড়ু দিচ্ছে। তার পরনে শাড়ি এবং চোখে সানগ্লাস। এই পোশাকেই তিনি সাধারণ একজন সেবিকার মতো মন্দিরের একটি জায়গা পরিষ্কার করেন।


আরও পড়ুন: চোট নিয়ে হাসপাতালে ভর্তি সাইফ আলি খান


ভিডিওটি প্রকাশ্যে আসার পর কটাক্ষের মুখে পড়েছেন এই অভিনেত্রী। একজন মন্তব্য করেছেন, আশা করছি, মেঝের মতো তোমার মনটাও পরিষ্কার হবে।’ অন্যজন লিখেছেন, ‘চোখের চশমাটা খুলে নাও।’ কেউবা লিখেছেন, ‘তোমার জন্য আরেকটি জাতীয় পুরস্কার অপেক্ষাই আছে। আবার কেউ লিখেছেন, যারা সত্যিই সেবা করে, তারা মন্দির ঝাড়ু দিয়ে ভিডিও বানায় না।’ এমন অসংখ্য সব মন্তব্য ভেসে বেড়াচ্ছে নেট দুনিয়ায়।


প্রসঙ্গত, কঙ্গনা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘তেজাস’। গত বছরের ২৭ অক্টোবর মুক্তি পায় এই সিনেমাটি। ৭০ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। সবমিলিয়ে আয় করে মাত্র সাড়ে ৫ কোটি রুপির মতো।


আরও পড়ুন: শাড়ি পড়ে সৌদি আরবের অনুষ্ঠানে আলিয়া ভাট


এবং ‘ইমার্জেন্সি’ ও নাম ঠিক না হওয়া নতুন সিনেমার কাজ এখন কঙ্গনার হাতে রয়েছে। ‘ইমার্জেন্সি’ সিনেমায় ইন্দিরা গান্ধীর চরিত্রে কাজ করছেন অভিনেত্রী কঙ্গনা। আর এটি তিনি নিজেই পরিচালনাও করছেন।


এমএল/