চারুকলা থেকে মাওয়াঘাটে স্বস্তিকা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:৫৩ অপরাহ্ন, ২৪শে জানুয়ারী ২০২৪


চারুকলা থেকে মাওয়াঘাটে স্বস্তিকা
স্বস্তিকা মুখার্জি | ছবি: সংগৃহীত

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি কয়েকদিন আগেই বাংলাদেশে এসেছেন। ঢাকায় আসার পরের সময়টুকু দারুণ উপভোগ করছেন এ অভিনেত্রী। 


হঠাৎ স্বস্তিকার বাংলাদেশ আসার কারণ ২২তম ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবকে কেন্দ্র করে। যেখানে দেখা যাবে অভিজিৎ শ্রী দাস পরিচালিত স্বস্তিকার ‘বিজয়ার পরে’ ছবি। সেই প্রদর্শনীতে হাজির থাকবেন তিনি। এই অভিনেত্রী সে কারণেই কিনা কয়েকদিন আগেই ঢাকায় পা রেখেছেন। 


আরও পড়ুন: তাপসের পিয়ানোতে তাল মিলিয়ে গাইলেন স্বস্তিকা


এদিকে বুধবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মিলনায়তনে স্বস্তিকার ছবি প্রদর্শনের আগে মনের আনন্দে ঢাকার বিভিন্ন স্থানে ঘুরে বেড়িয়েছেন এই নায়িকা। 


মঙ্গলবার (২৩ জানুয়ারি) সকালেই হাজির হয়েছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদে। সেখান থেকে সন্ধ্যা নামার আগেই পদ্মার পাড়ে মাওয়া ঘাটে ছুটে যান অভিনেত্রী স্বস্তিকা। আর সেখান থেকেই এক ভিডিওবার্তায় ভক্তদের নিজের ছবিটি দেখার আহ্বান জানান এই অভিনেত্রী। 


স্বস্তিকা বলেন, ‘আমি ঢাকায় আসছি চারদিন হলো। কী যে ভালো লাগছে। বন্ধুদের সাথে মাওয়া ঘাটে এলাম। অনেক যানজট ছিল, সেজন্যই পথে অনেক সময় লেগেছিল। আমি শুধু ভাবছিলাম, যেন সূর্য ডোবার আগেই এখানে পৌঁছাতে পারি। তাহলে পদ্মা নদীটা একটু ভালো করে দেখতে পারবো। খুবই সুন্দর ঘাটটি। অনেক প্লাস্টিকের ময়লা পড়ে আছে; এ ছাড়া খুব সুন্দর ঘাট।’


আরও পড়ুন: এ বছর ভেবেছি সিগারেট খাব না: স্বস্তিকা


এরপর ভক্তদের সিনেমা দেখার আহ্বান জানিয়ে স্বস্তিকা বলেন, বুধবার (২৪ জানুয়ারি) জাতীয় জাদুঘরের বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব মিলনায়তনে আমার ছবি ‘বিজয়ার পরে’ প্রদর্শিত হবে। আর এটা সবার জন্যই ফ্রি। আগে গেলে আগের সিটে বসবেন, এতটুকুই নিয়ম। সেখানে আমি থাকব, মমতা শঙ্কর (ছবির আরেক অভিনেত্রী) আসছেন, নির্মাতাও থাকবেন। সেখানে আমরা সবাই থাকবো। আপনারা যারা ফ্রি আছেন, সবাই চলে আসবেন। আমার খুবই ভাল লাগবে সবাই আসলে। কারণ আমি বহু বহু বছর পর ঢাকায় আসলাম।


এদিন ভক্তদের সকল আবদারই যেন পূরণ করেছেন এই অভিনেত্রী। চারুকলা থেকে শুরু করে ঢাকার বিভিন্ন প্রান্তের ভক্তদের সাথে ছবি তুলেছেন তিনি। সবার সাথে কথা বলতেও দেখা গেছে স্বস্তিকাকে। 


এমনকি সোশাল মিডিয়ায় ভক্তদের সাথে বিভিন্ন মুহূর্তের ছবিগুলো সমানে শেয়ার করে যাচ্ছেন এই তারকা। এক ভক্ত সোশ্যাল মাধ্যমে স্বস্তিকার কাছে আবদার করেন, ছবির প্রদর্শনীতে যেন বাংলাদেশি শাড়ি পরে উপস্থিত হন তিনি। যেই আবদার চোখ এড়ায়নি এই অভিনেত্রীর। এমনকি তিনি সাড়া দিয়ে বলেছেন, চলো ডান। 


এমএল/