কোনো প্রেমিক নেই, আপাতত বিয়ে নিয়েও ভাবছি না: ভাবনা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১০:১৬ অপরাহ্ন, ২৪শে জানুয়ারী ২০২৪


কোনো প্রেমিক নেই, আপাতত বিয়ে নিয়েও ভাবছি না: ভাবনা
আশনা হাবিব ভাবনা | ছবি: সংগৃহীত

আশনা হাবিব ভাবনা এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী। শুধু ছোট পর্দা নয়, বড় পর্দাতেও বেশ সরব উপস্থিতি রয়েছে লাস্যময়ী এই অভিনেত্রীর। এর পাশাপাশি লেখালেখি, ছবি আঁকা এবং নাচেও বেশ পারদর্শী এই নায়িকা।


অনেক গুণে গুণান্বিত ভাবনা জীবন নিয়ে খুব একটা চিন্তিত নন। জীবনের আপন গতিতেই চলছেন তিনি।


তার সমসাময়িক সময়ের অনেক তারকাই বিয়ে করে ঘর-সংসারে মনোনিবেশ করেছেন। কিন্তু সিঙ্গেলই রয়ে গেছেন ভাবনা। এমনকি কোনো প্রেমিকও নেই বলে জানিয়েছেন এই অভিনেত্রী।


আরও পড়ুন: মোস্তফা সরয়ার ফারুকী বিপদমুক্ত: তিশা


কয়েকবছর আগে এক নির্মাতার সাথে নিজের প্রেমের খবর জানালেও বর্তমানে নাকি কারও সাথেই প্রেম করছেন না তিনি। সম্প্রতি দেশের এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন ভাবনা।


কারও সাথে এখন প্রেম করছেন কি না প্রশ্নের জবাবে ভাবনা জানান, প্রেমের সময় কোথায় আমার? কোনো প্রেমিক নেই। কারণ, বর্তমানে সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছি। এ বছরে নতুন দুটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছি, মুক্তির অপেক্ষায় আছে আরও চারটি সিনেমা। আর এখন থেকে সিনেমা নিয়েই ব্যস্ত থাকব।


বিয়ের প্রসঙ্গে তিনি জানান, আমার ভাগ্যে যেদিন লেখা থাকবে, সেদিনেই বিয়ে সম্ভব হবে। হ্যা বিয়ে তো করতেই হবে, তবে এখন নয়। তাছাড়া পরিবার থেকেও এখন বিয়ে নিয়ে কোনো পেসার নেই।


আরও পড়ুন: এক হলেন শাকিব খান-অপু বিশ্বাস


প্রসঙ্গত, ভাবনা ২০১৭ সালে ‘ভয়ংকর সুন্দর’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। সম্প্রতি এই অভিনেত্রী চুক্তিবদ্ধ হয়েছেন‘চারুলতা’ নামে নতুন একটি সিনেমায়। এর পাশাপাশি ‘পায়েল’ সিনেমার শুটিং শেষ করেছেন ইতোমধ্যেই। এ ছাড়া সরকারি অনুদানের সিনেমা ‘যাপিত জীবন’ মুক্তির অপেক্ষায় আছে।


এমএল/