ববিকে জড়িয়ে ধরে চুমু খেলেন নারী ভক্ত!


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ১২:৫৩ অপরাহ্ন, ২৮শে জানুয়ারী ২০২৪


ববিকে জড়িয়ে ধরে চুমু খেলেন নারী ভক্ত!
ববি দেওল - ছবি: সংগৃহীত

বলি পাড়ার জনপ্রিয় অভিনেতা ববি দেওল। সম্প্রতি মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে গিয়ে বিব্রতকর পরিস্থিতি পড়েছিলেন তিনি! সেখানে স্বাভাবিকভাবেই অভিনেতার সঙ্গে সেলফি তোলার জন্য উন্মুখ ছিলেন তার ভক্তরা। আর ঠিক তখনই হঠাৎ এক নারী অনুরাগী এসে জড়িয়ে ধরেন এ অভিনেতাকে।


শুধু যে জড়িয়ে ধরা তা কিন্তু নয়, অভিনেতার গালে উষ্ণ চুমুও দেন ওই নারী। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই ভিডিও।


ওই ভিডিওতে দেখা গেছে, প্রথমে সবার মতো নারী অনুরাগীও ববির সঙ্গে ছবি তোলার আবদার করেন। পরে কারও নিষেধ না শুনেই ববির গালে চুমু দেন তিনি।


সবার সামনে এভাবে চুমু দেওয়ায় লজ্জায় পড়েন ‌ববি দেওল। তবে মৃদু হাসি দিয়েই পরিস্থিতি সামাল দেন তিনি।


আরও পড়ুন: ‘আমার ছেলে নিজের মাকে বিকিনিতে দেখে বড় হচ্ছে’


এর আগে কিছুদিন হলো রণবীর কাপুরের কলকাতা সফরেও একই চিত্র ফুটে উঠেছিল। অনুরাগীদের ভালোবাসার চাপে প্রায় দৌড়ে গিয়ে বিমানবন্দরে ঢুকতে হয়েছিল তাকে। তবে ববি একেবারেই শান্ত ছিলেন এমন পরিস্থিতিতে।


গত বছর সন্দীপ রেড্ডি নির্মিত সিনেমা “অ্যানিমাল”-এ অভিনয় করে রীতিমতো তাক লাগিয়ে দেন ববি দেওল। মুক্তির পর জনপ্রিয়তা পায় ছবিটি।


আরও পড়ুন: বিত্তশালীদের কাছে পরীমণির মানবিক আবেদন


গেল ২০২৩ ছিল দেওল পরিবারের সব থেকে সুখের বছর। একদিকে, ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ছবিতে ধর্মেন্দ্রর অনবদ্য পারফরম্যান্স। অপরদিকে ‘গদর টু’র সানি দেওলের সাফল্য এবং ‘অ্যানিমাল’ সিনেমায় ববির দুর্দান্ত অভিনয়। সব মিলিয়ে সেই খুশির হাওয়া যেন নতুন বছরেও বহাল আছে দেওল পরিবারে।


জেবি/এসবি