প্রিয়াঙ্কা চোপড়া স্বামী-সন্তান নিয়ে যুক্তরাষ্ট্রের স্বপ্নের বাড়ি ছাড়লেন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:৪২ অপরাহ্ন, ১লা ফেব্রুয়ারি ২০২৪


প্রিয়াঙ্কা চোপড়া স্বামী-সন্তান নিয়ে যুক্তরাষ্ট্রের স্বপ্নের বাড়ি ছাড়লেন
প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস | ছবি: সংগৃহীত

প্রিয়াঙ্কা চোপড়া বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। মার্কিন গায়ক নিক জোনাসের সাথে প্রেম করে বিয়ে করেছেন। বিয়ের পর যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস শুরু করেন এই অভিনেত্রী। সেখানে ২০ মিলিয়ন মার্কিন ডলার খরচ করে নতুন বাড়িও কেনেন তারা। এই তারকা দম্পতি স্বপ্নের সেই বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন। যুক্তরাষ্ট্রভিত্তিক সংবাদমাধ্যম পেজ সিক্স এ খবর প্রকাশ করেছে।


এ প্রতিবেদনে জানানো হয়েছে, ২০১৯ সালে যুক্তরাষ্ট্রে বিলাসবহুল বাড়ি কিনেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বাড়িটির নাম ‘ক্যালিফোর্নিয়া ম্যানসন’। এই বাড়িটিতে আছে ৭টি বেড রুম, ৯টি বাথরুম, সেফস কিচেন, শীতাতপ নিয়ন্ত্রিত ওয়াইন রুম, ইনডোর বাস্কেটবল কোর্ট, বোলিং অ্যালি, হোম থিয়েটার, এন্টারটেইনমেন্ট লাউঞ্জ, স্পা, জিম এবং বিলিয়ার্ড রুম। বাড়িটির জন্য এ দম্পতিকে গুনতে হয় ২০ মিলিয়ন মার্কিন ডলার। কিন্তু পানি পড়ায় স্বপ্নের বাড়িটি বসবাসের অযোগ্য হয়ে পড়ে, আর যা নিয়ে এখনো পর্যন্ত আইনি লড়াই চলছে।


আরও পড়ুন: সুহানার সাথে দেখা করতে কোথায় গেলেন অগস্ত্য নন্দা?


বিষয়টি নিয়ে ২০২৩ সালে মামলা দায়ের করা হয়েছে। পেজ সিক্স এ মামলার নথিপত্র পেয়েছে। তা থেকে জানা যায়, প্রিয়াঙ্কা-নিক ২০২০ সালে এ বাড়ির পুল এবং স্পাতে প্রথম সমস্যা দেখতে পান। এর ঠিক কাছাকাছি সময়ে বারবিকিউ অংশের ডেকে থাকা ছিদ্র তাদের নজরে আসে। এই ছিদ্র দিয়ে পানি পড়ে পড়ে ওই অংশটি ক্ষতিগ্রস্ত হয়। আর সময়ের সাথে সাথে বাড়িটি বসবাসের জন্য সম্পূর্ণ অনুপযোগী হয়ে পড়ে, যা স্বাস্থ্যের জন্য বেশ ঝুঁকিপূর্ণও বটে।


এ বিষয়ে কথা বলতে পেজ সিক্সের এ প্রতিবেদক আইনজীবী ফ্রেড ফেনস্টারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ‘ ইতোমধ্যে বিল্ডারের বিরুদ্ধে মামলা দায়ের করেছে ট্রাস্টি। পরে বিল্ডার আবার সাব কন্ডাক্টরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এবং যেসব লোকজন কাজটি করেছেন, সাব কন্ডাক্টর তাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। এ ঘটনার সাথে প্রত্যেকেই জড়িত আছে। তবে মূলত কার দোষে এই ঘটনা ঘটেছে তা চূড়ান্ত করতে পারবে বিল্ডার। আর এসব কারণেই বিষয়টি সমাধান করতে বেশ সময় লাগছে।’


আরও পড়ুন: ১৮ বছর বয়স থেকে আইনত ব্যবসা করছি: সানি লিওন


বর্তমানে ক্ষতিগ্রস্ত বাড়িটির সংস্কারের কাজ চলমান রয়েছে। একটি সূত্র গণমাধ্যমটিকে জানান, ‘এ বাড়িতে এখন কেউ বসবাস করছেন না। আর এটি  কাউকে ভাড়াও দেওয়া হয়নি।’  


বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ২০১৮ সালের ১ ডিসেম্বর রাজকীয় আয়োজনের মাধ্যমে নিক জোনাসকে বিয়ে করেন। ২০২২ সালের ২১ জানুয়ারি এই অভিনেত্রী জানান, সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের মা হয়েছে তিনি।


এমএল/