কবে বিয়ে করবেন, যা বললেন বাবর


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০১:৫৭ অপরাহ্ন, ২রা ফেব্রুয়ারি ২০২৪


কবে বিয়ে করবেন, যা বললেন বাবর
বাবর আজম | ফাইল ছবি

পাকিস্তানের সাবেক অধিনায়ক ও তারকা ব্যাটার বাবর আজমকে কবে বিয়ে করছেন—এমন প্রশ্নের মুখোমুখি অনেকবারই হতে হয়েছে। সামাজিক মাধ্যমে এক্সে (সাবেক টুইটার) ভক্তদের সাথে লাইভ প্রশ্নোত্তর পর্বে আরো একবার এমন প্রশ্ন উঠল।

 

তবে এবার কোনো ভক্ত প্রশ্ন করেননি, জাতীয় দলের সতীর্থ উইকেটকিপার ব্যাটার মোহাম্মদ রিজওয়ানই এমন প্রশ্ন করেছেন এ্ই ব্যাটারকে। যদিও এমন প্রশ্নের জন্য শুরুতে প্রস্তুত ছিলেন না বাবর আজম। পরে নিজেকে কিছুটা সামলে নিয়ে কৌশলী জবাব দিয়েছেন তিনি।


আরও পড়ুন: অবসর ভেঙে ফেরার ইঙ্গিত পাক অলরাউন্ডারের  


পাকিস্তানের সাবেক অধিনায়ক বাবর আজম বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) রংপুর রাইডার্সের হয়ে খেলছেন। অন্যদিকে, মোহাম্মদ রিজওয়ান কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠ মাতাচ্ছে। বিপিএল সিলেট পর্বের দুই দিনের বিরতির ফাঁকে বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) রাতে সামাজিক মাধ্যমে অনুরাগীদের নানা প্রশ্নের উত্তর দিয়েছেন বাবর আজম। আর এদিন সবচেয়ে বড় চমক ছিল আচমকা রিজওয়ানের উপস্থিত হওয়া ! 


পাক এই উইকেটরক্ষক ব্যাটার এদিন সতীর্থকে প্রশ্ন ছুড়ে দেন, ‘কখন বিয়ে করছো?’ উত্তরে বাবর বলেন, আমি জানতাম তুমি এমনটা জিজ্ঞেস করবে। পাল্টা রিজওয়ান বলেন, প্রশ্নের উত্তর দিতে হবে। বাবরের উত্তর হলো, আমি তোমাকে গোপনে এটার উত্তর দিয়ে দেবো। 


আরও পড়ুন: শোয়েব অধ্যায় শেষে নতুন ইঙ্গিত সানিয়া মির্জার


ইতোপূর্বে একবার একজন পাকিস্তানি সাংবাদিক বাবরকে জিজ্ঞাসা করেন, চুল তো সাদা হতে শুরু করল! বিয়েটা কখন করবেন। উত্তরে বাবর বলেছিলেন, 'এটা সাদা চুল বয়সের কারণে নয়, অনেক আগে থেকেই। বিয়ের সময় হলেই হবে। আমিও সেই সময়ের জন্য অপেক্ষায় আছি, আপনারও অপেক্ষা করাই উচিত হবে।'


বাবর আজম এদিন নিজের ক্রিকেট ক্যারিয়ার ও ব্যক্তিগত জীবন নিয়ে বিভিন্ন প্রশ্নের উত্তর দিয়েছেন। ২৯ বছর বয়সী এই ক্রিকেটার ক্যারিয়ারের আবেগের মুহূর্ত নিয়ে বলেন, যখন আমার অভিষেক হয়েছিল এবং যখন অধিনায়কত্ব পেয়েছিলাম সেটি ছিল আমার জন্য অনেক আবেগের মুহূর্ত। সেই সাথে বেশ হতাশার কথাও জানালেন তিনি। টি-টোয়েন্টি বিশ্বকাপে জিম্বাবুয়ের বিপক্ষে হারের ক্ষতটা এখনো অনেকটা পোড়ায় বাবরকে।


ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপে ভরাডুবির পর সব ফরম্যাটের নেতৃত্ব ছেড়েছেন তিনি। তবে দলের অন্যতম কান্ডারি এখনো এই তারকা ব্যাটার। ভবিষ্যতে পাকিস্তান দলকে বিশ্বকাপ জেতাতে চান সাবেক এই অধিনায়ক। বাবর বলেন, আমি আসন্ন সবগুলো বিশ্বকাপে খেলতে চাই এবং পাকিস্তানকে শিরোপা জেতাতে চাই। 


এমএল/