পরকীয়া নিয়ে যা বললেন অপু বিশ্বাস


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৮:১৬ অপরাহ্ন, ৪ঠা ফেব্রুয়ারি ২০২৪


পরকীয়া নিয়ে যা বললেন অপু বিশ্বাস
অপু বিশ্বাস | ফাইল ছবি

ইদানীং পরকীয়া মাত্রাতিরিক্ত বেড়ে গেছে। স্বামী আছে জেনেও অনেক মেয়ে দেখবেন অন্যের স্বামীর সাথে পরকীয়ায় লিপ্ত হয়ে যায়। আর এসব ঘটনা অহরহ ঘটছে। এমনটাই বলছিলেন ঢালিউড কুইন অপু বিশ্বাস। শনিবার (৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ভালোবাসা দিবসে মুক্তি পেতে যাওয়া নতুন সিনেমা ‘ট্র্যাপ’ নিয়ে সংবাদ সম্মেলনে এ প্রসঙ্গে আলোকপাত করেন তিনি।


নারীরাদের ফাঁদে পড়া নিয়ে এই অভিনেত্রী বলেন, একজন নারী ফাঁদে পড়লে বা পরকীয়ার মতো খারাপ সম্পর্কে জড়িয়ে গেলে এর পরিণতি কতটা ভয়াবহ হতে পারে, তা এই সিনেমার মুখ্য বিষয়। এখানে অভিনেতা জয় চৌধুরী আমার সাথে অভিনয় করেছেন। আমার সহশিল্পী হিসেবে চমৎকার অভিনয় করেছেন সে। এই সিনেমাতে আমাদের রসায়ন চিত্রিত হয়েছে। এখানে কোনো সংশয় বা সংকোচের বিষয় মোটেও ছিল না। তবে আমাদের এই রসায়ন অনেকের ব্যক্তিগত জীবনেও বেশ উপকারে আসবে।


আরও পড়ুন: বুবলী কে, তাকে তো আমি চিনি না: অপু বিশ্বাস


নতুন সিনেমা নিয়ে অপু বিশ্বাস বলেন, যারা যুগল আছেন তাদের অবশ্যই এই ছবিটি দেখা উচিত। কেননা যুগল কিংবা প্রেমিক-প্রেমিকা বিভিন্ন ধরনের ঝামেলাতেই পড়তে পারে। সোশ্যাল মাধ্যমে বিভিন্ন ধরনের ফাঁদ পাতা রয়েছে। এই ছবির মাধ্যমে ফাঁদ সম্পর্কে সচেতন হওয়ার সুযোগ থাকবে। আর যারা সম্পর্কে থাকেন না, তারা কি এই ছবি দেখবে না এমন প্রশ্নের উত্তরে অপু বলেন, হ্যাঁ, যারা একা তাদের দ্বারা আরও ভুল বেশি হতে পারে। অবশ্যই একা যারা আছেন তাদেরও এই ছবিটি দেখতে হবে।


প্রসঙ্গত, শুক্রবার (৯ ফেব্রুয়ারি) একযোগে সারাদেশে মুক্তি পাচ্ছে ‘ট্র্যাপ’ সিনেমাটি। এতে অপু বিশ্বাসের সাথে জুটি বেঁধে কাজ করেছেন জয় চৌধুরী। এটি পরিচালনায় আছেন দ্বীন ইসলাম। এতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আমান রেজা, এল আর খান সীমান্ত, তাহমিনা মৌ, হায়দার আলী,  হারুন কিসিঞ্জার, জাদু আজাদসহ আরও অনেকে।


এমএল/