‘অভিনেত্রীরা মনোনয়ন পেলে আমাদের মরণ হওয়া উচিত’


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:০০ অপরাহ্ন, ৭ই ফেব্রুয়ারি ২০২৪


‘অভিনেত্রীরা মনোনয়ন পেলে আমাদের মরণ হওয়া উচিত’
অপু বিশ্বাস-নিপুণ-সোহানা সাবা | ফাইল ছবি

বর্তমানে রাজনীতিতে নাম লেখাচ্ছেন সিনেমার অভিনেতা-অভিনেত্রীরা। জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস আহমেদ চলতি বছর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে সংসদ সদশ্য নির্বাচিত হয়েছেন। এবার রাজনীতিতে নাম লেখালেন অপু বিশ্বাস, নিপুণ ও সোহানা সাবা। রাজনীতির মাঠে সক্রিয় না থেকেও দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন এসব নায়িকারা।


মঙ্গলবার (৬ জানুয়ারি) সকাল ১০টার দিকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন অপু-নিপুণরা।


আরও পড়ুন: শাহিদ কাপুর না রণবীর সিং কাকে চান ঢাকার দর্শক?


এদিকে এসব তারকাদের ফরম কেনার হিড়িক দেখে ক্ষোভে ফেটে পড়েন আওয়ামী মহিলা লীগের সক্রিয় নেত্রীরা। শুধু ক্ষোভ নয়, অনেক স্বপ্নের সংসদ সদস্য পদ গ্ল্যামারের কাছে ধরাশয়ী হওয়ার শঙ্কায় রীতিমতো কান্নায় ভেঙে পড়েন তারা।


যুব মহিলা লীগের সহসভাপতি আসমান আক্তার রুনা অশ্রুসিক্ত হয়ে বলেন, অপু বিশ্বাস, নিপুণ, সোহানা সাবারা কোথা থেকে এলো? দলের দুর্দিনে তো তাদের কাউকে কখনও মাঠে-ময়দানে দেখলাম না।


আরও পড়ুন: উধাও অভিনেত্রী পপি, চরম বিপাকে তিন প্রযোজক


তিনি আরও বলেন, রাজনীতিতে এসে জীবন-যৌবন সব শেষ করছি। জেল খেটেছি, নিজের পাঁচটা বাড়ি পর্যন্ত বিক্রি করেছি। আমার স্বামীও আমাকে ছেড়ে চলে গেছে। কী লাভ হলো এতসব কিছু ত্যাগ করে। এখন যদি এই নায়িকারা এসে দলীয় মনোনয়ন নিয়ে যায়, তাহলে আমাদের মরণ হওয়ায় উচিত।


রুনা বলেন, দলের দুর্দিনে রাজপথে ছিলাম। সেই অধিকার নিয়ে নারী সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম কিনতে এসেছি। এসেই আমি হতাশ হয়ে পড়লাম। অভিনেত্রীদের ফরম কেনার অবস্থা দেখে হতাশ না হয়ে আর পারছি না। এই নায়িকারা কোথায় ছিল এতদিন ধরে? রাজপথে তো তাদের কাউকেই কোনো সময় দেখিনি। এরা যদি আমাদের মতো কর্মীদের কিসমত মেরে খেতে আসে, তাহলে আমরা কোথায় যাব।


এমএল/