শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন কৃষাণ ভিরাজ


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৭:০৪ অপরাহ্ন, ৮ই ফেব্রুয়ারি ২০২৪


শ্রাবন্তীকে ভুলে দ্বিতীয় বিয়ে করলেন কৃষাণ ভিরাজ
ছবি: সংগৃহীত

টলি অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জির প্রাক্তন স্বামী সুপার মডেল কৃষাণ ভিরাজ দ্বিতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসলেন। দীর্ঘদিনের প্রেমিকা আর্শিয়া সিনহার গলায় মালা পরিয়েছেন এই মডেল। 


এই মডেল যদিও এর আগে ভালোবেসে শ্রাবন্তীকে বিয়ে করেছিলেন। কিন্তু সেই বিবাহ টেকে মাত্র ৮৫ দিনের। এরপর আর বিয়েই করেননি কৃষাণ। যদিও নায়িকা শ্রাবন্তী ঠিকই বিয়ের পিঁড়িতে বসেছিলেন।


আরও পড়ুন: লোকসভা নির্বাচনের আগে সাহসী পদক্ষেপ মিমির!


হিন্দুস্তান টাইমস জানিয়েছেন, গত বছরের জানুয়ারি মাসে পরিবারের পছন্দে পাত্রী আর্শিয়া সিনহার সাথে আংটি বদল হয় কৃষাণ ভিরাজের। আর চলতি মাসের শুরুতে সাতপাকে বাঁধা পড়েন এ জুটি। বেলভেডিয়ার পার্ক ক্লাবে বসেছিল বিয়ের এই আসর। দুই পরিবার ও স্বজনদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।


কৃষাণ ভিরাজ তার সোশ্যাল সাইটে বিয়ের বেশ কিছু ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যায়, সাদা রঙের পোশাকে সেজেছেন কৃষাণ-আর্শিয়া। বিয়ের অনুষ্ঠানে এই মডেলের পরনে ছিল সাদা শেরওয়ানি ও কনে আর্শিয়ার পরনে ছিল সোনালি জরির কাজ করা সাদা শিফন শাড়ি। সাথে ছিল লাল ওড়না, হীরার ভারী গহনা, হাতে লাল চূড়া, মাথায় ট্রাডিশন্যাল মুকুট পরা। তিনি এসব ছবির ক্যাপশনে লেখেন, ‘আমার চিরন্তন ভালোবাসা, আমার শেষ নিঃশ্বাস পর্যন্ত।’


আরও পড়ুন: মাহির ছেড়ে যাওয়া ছবিতে ওপার বাংলার কৌশানী


একটা সময় শ্রাবন্তী-কৃষাণের প্রেম ছিল টলিপাড়ার বহুল আলোচনার বিষয়। পরিচালক রাজীব বিশ্বাসের সাথে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনে সুপার মডেল কৃষাণের হাত ধরেছিলেন এই অভিনেত্রী। মুম্বাইয়ে এক বিজ্ঞাপনের শুটিং করতে গিয়ে পরিচয় হয় তার সাথে, তারপরই শুরু হয় প্রেম এবং শেষ পর্যন্ত বিয়ে।


১২ বছরের ছেলেকে পাশে নিয়েই ২০১৬ সালের জুলাই মাসে কৃষাণের সাথে আইনি বিয়ে সারেন শ্রাবন্তী। এরপর একসাথে বসবাস শুরু করেন তারা। তবে মাস কয়েক যেতে না যেতেই সুখী দাম্পত্যে ফাটল ধরে। বিয়ের পরের বছরেই বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন এই জুটি। প্রায় দু-বছর পর অর্থাৎ ২০১৯ সালের জানুয়ারি মাসে আলিপুর আদালত তাদের বিবাহ বিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন।


এমএল/