সংরক্ষিত নারী আসনের ফরম কিনলেন অভিনেত্রী মাহিয়া মাহি


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:২৮ অপরাহ্ন, ৮ই ফেব্রুয়ারি ২০২৪


সংরক্ষিত নারী আসনের ফরম কিনলেন অভিনেত্রী মাহিয়া মাহি
ফাইল ছবি

ঢাকাই সিনেমার অভিনেত্রী মাহিয়া মাহি সংরক্ষিত নারী আসনে নির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন। রাজশাহী বিভাগের বুথ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তিনি।


বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে এই অভিনেত্রীর পক্ষে ফরম সংগ্রহ করেন তার একজন প্রতিনিধি। রাজশাহী বিভাগের বুথের দায়িত্বশীল এক নেতা গণমাধ্যমকে এই বিষয়টি নিশ্চিত করেছেন। মাহির ফরম নাম্বার ছিল ১৬৬২।


আরও পড়ুন: ‘অভিনেত্রীরা মনোনয়ন পেলে আমাদের মরণ হওয়া উচিত’


এর আগে মাহিয়া মাহি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণের জন্য চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। যদিও দলীয় প্রতীক না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে করেছিলেন এই নায়িকা। কিন্তু নির্বাচনে তার ভরা ডুবি হয়েছে। 


এদিকে শুধু অভিনেত্রী মাহিই নয়, সংরক্ষিত নারী আসনে নির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম কিনেছেন আরও একঝাঁক তারকারা। যাদের মধ্যে রয়েছেন অপু বিশ্বাস, সৈয়দা কামরুন নাহার শাহনূর, নিপুণ আক্তার, ঊর্মিলা শ্রাবন্তী কর, তানভিন সুইটি, সোহানা সাবা এবং মেহের আফরোজ শাওন। তারা সবাই আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র পাওয়ার বিষয়ে অনেক আশাবাদী।


এমএল/