আমরা নির্বাচন করি ৫ বছরে একবার, শেখ হাসিনা প্রতিদিন: সেতুমন্ত্রী


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০২:০৭ অপরাহ্ন, ১০ই ফেব্রুয়ারি ২০২৪


আমরা নির্বাচন করি ৫ বছরে একবার, শেখ হাসিনা প্রতিদিন: সেতুমন্ত্রী
ওবায়দুল কাদের | ফাইল ছবি

আমরা সবাই পাঁচ বছর পরপর নির্বাচন করলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতেক্য দিনই নির্বাচন করতে হয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার (১০ ফেব্রুয়ারি) গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় বক্তব্য প্রদানে এমন মন্তব্য করেন তিনি।


আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমরা ভোট করি পাঁচ বছর পর একবার। শেখ হাসিনা ভোট করেন পাঁচ বছরে প্রতিদিনই। কোথাও মিটিংয়ে গেলে শেখ হাসিনা ডায়েরিতে নোট করে নেন। আর সেখান থেকেই প্রার্থী ঠিক করে মনোনয়ন দেন। বিগত ১৫ বছরে রূপান্তরের রূপকার হলেন শেখ হাসিনা।


আরও পড়ুন: দলীয় প্রতীকেই উপজেলা নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি


বঙ্গবন্ধু হত্যার পর গত ৪৮ বছরে শেখ হাসিনার মতো জনপ্রিয় নেতা আর একজনও তৈরি হয়নি দাবি করে এরপর ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু হত্যার পর গত ৪৮ বছরে তার মতো জনপ্রিয় নেতা আর একজনেরও সৃষ্টি হয়নি। মৃত্যুর মিছিলে দাঁড়িয়ে বারবার জীবনের জয়গান গেয়েছেন প্রধানমন্ত্রী। ধ্বংসস্তূপের মাঝে দাঁড়িয়ে রচনা করেছেন নতুন ইতিহাসের।


শনিবার সকাল পৌনে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাসভবন গণভবনে বিশেষ এই সভা শুরু হয়। বর্ধিত এই সভায় সভাপতিত্ব করছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর আগে সকাল ৮টা থেকে সারা দেশ থেকে আসা নেতারা গণভবনের সামনে একত্রিত হন এবং ৮টা ৩০ মিনিট থেকেই এক এক করে আগত নেতারা গণভবনে প্রবেশ শুরু করেন।


এই সভায় আওয়ামী লীগের জাতীয় কমিটি, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদের সদস্য, জেলা-মহানগর ও উপজেলা-থানা-পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) সভাপতি ও সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের দলীয় ও স্বতন্ত্র সদস্য ও জেলা পরিষদ এবং উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যানরা উপস্থিত রয়েছেন।


এমএল/