গোপনে সংরক্ষিত আসনের মনোনয়নপত্র কিনলেন কণ্ঠশিল্পী ইভা


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৭:৫১ অপরাহ্ন, ১২ই ফেব্রুয়ারি ২০২৪


গোপনে সংরক্ষিত আসনের মনোনয়নপত্র কিনলেন কণ্ঠশিল্পী ইভা
ইভা | ফাইল ছবি

কেউ ছোট পর্দায় কাজ করছেন দীর্ঘদিন ধরে, আবার কেউ সিনেমাতে লম্বা সময় অভিনয় করে পেয়েছেন কোটি কোটি ভক্তের ভালোবাসা। শোবিজের অনেক তারকাকেই বর্তমানে রাজনীতির সাথে যুক্ত হতে দেখা যাচ্ছে। ভক্ত-সমর্থকদের ভালোবাসাকে আর্শীবাদ হিসেবে নিয়ে রাজনীতির মাঠে নেতৃত্ব দিতে জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করতে দেখা গেছে অনেককেই।


আওয়ামী লীগ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বঙ্গবন্ধু অ্যাভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করে। প্রথম দিনই অভিনেত্রী অপু বিশ্বাস, মেহের আফরোজ শাওন, সোহানা সাবা, তানভিন সুইটি, ঊর্মিলা শ্রাবন্তী কর, নিপুণ আক্তার, শাহনূর, শামিমা তুষ্টি ফরম সংগ্রহ করেন। দ্বিতীয় ও তৃতীয় দিন মনোনয়ন ফরম কিনেছেন অভিনেত্রী রোকেয়া প্রাচী ও অভিনেত্রী মাহিয়া মাহি। এবার সেই কাতারে যুক্ত হলেন কণ্ঠশিল্পী ইভা আরমান। সংরক্ষিত নারী আসনের (ঢাকা -১৭) এর জন্য মনোনয়ন ফরম কিনেছেন এই কণ্ঠশিল্পী।


আরও পড়ুন: নতুন অবতারে তাক লাগালেন রুনা খান


তিনি বলেন, আমাদের জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে সংসদে যাওয়ার সুযোগ দেবেন। আমি আগাগোড়ায় আওয়ামী রাজনীতির সাথে যুক্ত আছি। প্রধানমন্ত্রী হলেন আমার আদর্শ। আমি তারই দেখানো পথে চলতে চাই।


এমএল/