মাকে ভীষণ মিস করছেন পরীমণি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ১১:৪৯ পূর্বাহ্ন, ১৬ই ফেব্রুয়ারি ২০২৪


মাকে ভীষণ মিস করছেন পরীমণি
পরিমণি - ছবি: সংগৃহীত

ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণি। বর্তমানে ছেলে রাজ্যকে নিয়েই তার সংসার। কাজের ফাঁকে পুরোটা  সময় নিজের সন্তানকেই দেন তিনি। মা হওয়ার পর থেকে অনেকটাই বদলে গেছেন পরী। অভিনেতা রাজের সঙ্গে বিচ্ছেদের পর রাজ্যর সব দায়িত্ব একাই বহন করছেন তিনি। বলা চলে, রাজ্যর বাবা-মা বলতে এখন পরীমণিই।


বর্তমানে সিঙ্গেল মাদার তিনি। সিঙ্গেল মাদার হলে সন্তানকে একাই লালন-পালন করা খুব কঠিন। আমাদের সমাজে প্রতিনিয়তই তার প্রমাণ পাওয়া যায়। পরীমণির বাবা-মা নেই। আপন বলতে ছিলেন তার একমাত্র নানা। তিনিও গেল বছর পরীমণিকে ছেড়ে জমালেন ওপারে।


এদিকে, মাঝে মাঝেই নিজের মাকে ভীষণ মিস করেন পরীমণি। আর তাই সোশ্যাল মিডিয়া মাকে নিয়ে একটি মিম শেয়ার করেছেন এই নায়িকা।


আরও পড়ুন: তিশার শরীরে জয়ের হাত, রেগে গেলেন মুশতাক


শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) নিজের ভেরিফায়েড ফেসবুকে মিমটি শেয়ার করেন পরীমণি। মিমের ক্যাপশনে লেখা রয়েছে— “কখনও কখনও একজন মায়েরও তার মায়ের প্রয়োজন হয়।”


সামাজিকমাধ্যম ফেসবুকে মিমটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই ৬ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে পরীমণির কমেন্টসবক্সে। একজন লিখেছেন,“মা ছাড়া মা হওয়া যে কত কষ্টের, সেটা একজন সদ্য মা ভালো বুঝে। মাঝে মাঝে নিজেকে পাগল পাগল লাগে।” আরেক নেটিজেন লেখেন, “মা ছাড়া মা হওয়া অনেক কষ্ট। এই জার্নিটা সহজ না।”


আরও পড়ুন: আমার পেছনে দুইটা প্রকাশনী ঘুরেছে, বই প্রকাশ করতে চায়: জায়েদ খান


প্রসঙ্গত, গত বছর ‘ডোডোর গল্প’ ছবির শুটিং শেষ করেছেন পরীমণি। সরকারি অনুদানের এই ছবিটি নির্মাণ করেছেন রেজা ঘটক। এ ছাড়া সামনে টিএম ফিল্মসের ‘খেলা হবে’ নামের আরও একটি সিনেমায় দেখা যাবে পরীকে। সেটি নিয়েও ব্যস্ততা রয়েছে এই চিত্রনায়িকার। বর্তমানে নিজের কাজ এবং ছোট্ট রাজ্যকে নিয়ে বেশ সুখেই দিন পার করছেন এ অভিনেত্রী। 


জেবি/এসবি