সিনেমাতে নয়, সোশ্যাল মিডিয়ায় সরব ববি


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৯:১৮ অপরাহ্ন, ২২শে ফেব্রুয়ারি ২০২৪


সিনেমাতে নয়, সোশ্যাল মিডিয়ায় সরব ববি
ইয়ামিন হক ববি | ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা ইয়ামিন হক ববি অনেকদিন ধরেই অস্ট্রেলিয়ায় রয়েছেন। বর্তমানে নতুন ছবিতেও খুব একটা দেখা মিলছে না এই অভিনেত্রীর। তবে সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে বেশ সরব আছেন তিনি। 


প্রতিনিয়তই নিজের নানা মুহূর্তের ছবি, অভিজ্ঞতা ভক্তদের সাথে ভাগ করে নেন সামাজিক মাধ্যমে কিংবা ইনস্টাগ্রামে। এসবের মাঝেই হঠাৎ ছড়িয়ে পড়েছে অভিনেত্রী ববির বিয়ের খবর। কারণও সেই সোশ্যাল মিডিয়া!


আরও পড়ুন: সজলের বিপরীতে দেখা যাবে প্রবাসী সিন্ডি রোলিংকে


অস্ট্রেলিয়াতে বাচ্চাদের সাথে তোলা কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে প্রকাশ করেন এই নায়িকা। যেখান থেকেই গুঞ্জনের সূত্রপাত শুরু হয়। বলা হয়, দেশটিতে বিয়ে করে স্বামী-সন্তান নিয়ে বসবাস করছেন তিনি। তবে বিষয়টি নিয়ে মুখ খুলেছেন ববি। 


বিয়ে ও সন্তানের প্রশ্নে এই অভিনেত্রী জানান, ‘আমার দুই বোনের চারটি বাচ্চা আছে। আর আমি ওদের স্কুলের একটি অনুষ্ঠানে গিয়েছিলাম। একসাথে ছবি তুলে সেগুলো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেই পড়েছি বিপাকে। আমার বোনদের বাচ্চার মা আমাকেই বানিয়ে দেওয়া হচ্ছে। তবে বিরক্ত হচ্ছি না, খালা তো মায়ের মতোই হয়।’


আরও পড়ুন: ওর আর নির্বাচন করার দরকার নেই: জায়েদ খান


অস্ট্রেলিয়াতে সময়টা দারুণ উপভোগ করছেন এই নায়িকা। সিনেমাতে তার ব্যস্ততা না থাকার কারণে সেখানেই দীর্ঘদিন ধরে অবস্থান করছেন তিনি। এই অভিনেত্রী কবে দেশে ফিরবেন সে বিষয়েও নিশ্চিত করে কিছু বলতে পারেননি। 


ববি সবশেষ অভিনয় করেছেন ময়ূরাক্ষী ছবিতে। এছাড়া ‘এবার তোরা মানুষ হ’-এর ডাবিংয়ের কাজ বাকি রয়েছে অভিনেত্রীর। দেশে ফিরে ইনসান নামে নতুন একটি ছবির শুটিং করবেন বলে জানিয়েছেন এই নায়িকা।


এমএল/