ভেড়ামারায় ষ্ট্রিয়ারিং গাড়ির চাকায় পৃষ্ঠ হয়ে ভ্যান চালকের মৃত্যু


Janobani

উপজেলা প্রতিনিধি

প্রকাশ: ০৩:০২ অপরাহ্ন, ২৬শে ফেব্রুয়ারি ২০২৪


ভেড়ামারায় ষ্ট্রিয়ারিং গাড়ির চাকায় পৃষ্ঠ হয়ে ভ্যান চালকের মৃত্যু
ছবি: জনবাণী

কুষ্টিয়ার ভেড়ামারায় সড়ক দুর্ঘটনায় ভেড়ামারা- প্রাগপুর সড়কের হাওয়াখালি নামক স্থানে পাখি ভ্যান ও ষ্ট্রিয়ারিং গাড়ির মুখোমুখি সংঘর্ষে পাখি ভ্যান চালকের মৃত্যুর ঘটনা ঘটেছে।  


সোমবার (২৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় মর্মান্তিক এই দুর্ঘটনায় পাখি ভ্যান চালক মো. মালেক শাহ(৪০)ঘটনাস্থলেই মারা যান।


আরও পড়ুন: ভেড়ামারায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে শহীদ বেদীতে পুষ্পস্তাপক অর্পণ


তিনি ভেড়ামারা উপজেলার  সাতবাড়িয়া হিসনাপাড়ার মোনাজ শাহের ছেলে। 


এলাকাবাসী ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ১০ টার সময় হাওয়াখালি নামক জায়গায় বিপরীত দিক থেকে আসা পাখি ভ্যান ও ষ্ট্রিয়ারিং গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। গাড়ির চাকা পাখি ভ্যান চালকের মাথার উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই পাখি ভ্যান চালকের মৃত্যু হয়। 


ভেড়ামারা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মোঃ শরিফুল ইসলাম জনবাণী কে  বলেন, সড়ক দুর্ঘটনা ঘটেছে মর্মে ফোন আসার সাথে সাথেই আমরা দ্রুত সময়ের মধ্যে সেখানে গিয়ে উপস্থিত হয়।


আরও পড়ুন: ‘কুষ্টি বন্দর’ বা ‘ছাই দ্বীপ’ থেকে কুষ্টিয়া


সেখানে গিয়ে দুমড়ে মুচড়ে যাওয়া পাখি এবং ষ্ট্রিয়ারিং গাড়ির চাকার নিচে পিষ্ট হয়ে পাখি ভ্যান চালকের অর্ধগলিত মাথা উদ্ধার করি। ঘটনাস্থলেই সে মারা গেছে। এটা খুবই মর্মান্তিক দুর্ঘটনা ছিল। পুলিশকে খবর দিলে তারা এসে পরবর্তী কাজগুলো সম্পন্ন করেন।

  

ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মো. জহুরুল ইসলাম বলেন, সংবাদ পাওয়ার পর আমরা সেখানে উপস্থিত হয়। নিহতের লাশ এবং দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক গাড়ির চালক পলাতক। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।


আরএক্স/