ইচ্ছে শক্তি মানুষকে পৌঁছে দিতে পারে তার গন্তব্যে: দীপু রায়হান


Janobani

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ০৩:৪৭ অপরাহ্ন, ৩রা মার্চ ২০২৪


ইচ্ছে শক্তি মানুষকে পৌঁছে দিতে পারে তার গন্তব্যে: দীপু রায়হান
দিপু রায়হান ও মনোয়ার হোসেন ডিপজল। ফাইল ছবি

দিপু রায়হান একজন অভিনেতা, বয়স ২৪ বছর। শারীরিক আকার আকৃতি দেখে যে কারো মনে হবে ৬/৭ বছরের বাচ্চা। তার উচ্চতা ৩৮ ইঞ্চি। ছোট বেলা থেকে ইচ্ছে ছিলো সফটওয়্যার ইন্জিনিয়ার হওয়ার আর সেই স্বপ্ন পূরন করতে শুরু করেন লেখাপড়া।


ইন্টার ২য় বর্ষে বর্তমানে লেখা পরা করছেন দিপু রায়হান। স্যোসাল মিডিয়ায় ভিডিও দেখে স্বপ্ন জাগে অভিনয় করার। অভিনয় শুরু করেন স্যোসাল মিডিয়ার ভিডিওতে। 


আরও পড়ুন: ভুল-ক্রটির জন্য ক্ষমা চাইলেন অভিনেত্রী নিপুণ


দিপু রায়হান থেকে দর্শকদের কাছে হয়ে উঠেন ছোট দিপু নামে পরিচিত। স্যোসাল মিডিয়ায় জনপ্রিয়তা অর্জন করে ব্যাপক। বাংলা চলচ্চিত্রের অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের নজরে আসে তার স্যোসাল মিডিয়ার ভিডিওগুলো।


পরবর্তীতে মনোয়ার হোসেন ডিপজলের সাথে হয়ে উঠে মামা ভাগ্নে সম্পর্ক। একাধিক চলচ্চিত্রে অভিনয় করেন মনোয়ার হোসেন ডিপজলের সাথে।


দিপু জানায়, ইচ্ছে শক্তি মানুষকে তার গন্তব্যে পৌঁছে দিতে পারে তার বাস্তব উদারন ছোট।


নিজের ইচ্ছে শক্তিকে কাজে লাগিয়ে উপার্জনের উৎস তৈরী করে নিয়েছেন অভিনয়ের মধ্যমে। ঢাকার পার্শ্ববর্তী কামরাঙ্গীরচর থানাথীন ঝাওলাহাটি গ্রামের জম্ম দিপু রায়হানের। মা বাবা ছোট ভাই ও এক বোন নিয়ে তার পরিবার।


আরও পড়ুন: শিল্পী সমিতির সদস্যপদ বাতিল হলো জায়েদ খানের


চলচ্চিত্রের পাশাপাশি করেছেন বেশ কয়েকটি বিজ্ঞাপনে অভিনয়। তার অভিনীত চলচ্চিত্র হচ্ছে চারটি, যেমন জামাই তেমন বউ, ঘর ভাঙ্গা সংসার, জিম্মি এবং মুক্তির অপেক্ষায় আছেন বাংলার হার কিউলিস।


আগামী দিনে আরো ভাল কাজ করে দর্শকদের বিনোদনের মধ্য দিয়ে দর্শকদের হৃদয়ে থাকতে চান বলে জানিয়েছেন দীপু রায়হান। 


আরএক্স/