চমক নিয়ে বড় পর্দায় আসছেন মিথিলা


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৫:৪৩ অপরাহ্ন, ৩রা মার্চ ২০২৪


চমক নিয়ে বড় পর্দায় আসছেন মিথিলা
রাফিয়াত রশিদ মিথিলা | ফাইল ছবি

জনপ্রিয় নায়িকা রাফিয়াত রশিদ মিথিলা নিজ দেশের গণ্ডি পেরিয়ে ওপার বাংলাতেও অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন। শিগগিরই ভক্তদের জন্য নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেত্রী।


শুক্রবার (২৯ মার্চ) মুক্তি পেতে যাচ্ছে মিথিলা অভিনীত ছবি ‘ও অভাগিনী’। শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ‘অভাগীর স্বর্গ’ গল্প অবলম্বনে  সিনেমাটি নির্মাণ করেছেন ওপার বাংলার পরিচালক অনির্বাণ চক্রবর্তী। বিষয়টি নিশ্চিত করেছেন মিথিলা নিজেই।ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে এই নায়িকাকে।


আরও পড়ুন: তৃতীয় বিয়ে করলেন গায়ক অনুপম রায়


এ প্রসঙ্গে তিনি বলেন, প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাওয়া এটি আমার তৃতীয় ছবি হতে যাচ্ছে। অনেকদিন আগেই এই সিনেমার শুটিং শেষ করেছিলাম। আমার চরিত্রটি ফুটিয়ে তুলতে গিয়ে অনেক কষ্ট করতে হয়েছে আমাকে।


মিথিলা আরও বলেন, পশ্চিমবঙ্গের একদম গ্রামীণ অঞ্চলে শুটিং করেছি আমরা। সেসময় অনেক ঠাণ্ডা পড়েছিল সেখানে। সবকিছু মিলিয়ে শুটিং করতে গিয়ে অনেক পরিশ্রম করতে হয়েছে। অবশেষে ছবিটি মুক্তি পাচ্ছে বলে অনেক ভালো লাগছে।


আরও পড়ুন: ভুল-ক্রটির জন্য ক্ষমা চাইলেন অভিনেত্রী নিপু


‘ও অভাগিনী’ ছবিতে মিথিলা ছাড়া আরও অভিনয় করেছেন— সুব্রত দত্ত, ঈশান মজুমদার, দেবযানী চ্যাটার্জি, সায়ান ঘোষ, সৌরভ হালদারসহ আরও অনেকে।


প্রসঙ্গত, ইতোমধ্যে শিশুতোষ সিনেমা ‘নুলিয়াছড়ির সোনার পাহাড়’র কাজ শেষ করেছেন মিথিলা। পাশাপাশি মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত নতুন সিনেমা ‘জলে জ্বলে তারা’। এ ছাড়াও আসন্ন ঈদে মুক্তি পাবে মিথিলা অভিনীত ‘কাজলরেখা’ সিনেমা।


এমএল/