মিলারের নববধূর জন্য উপহার পাঠালো ফরচুন বরিশাল


Janobani

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশ: ০৭:৩৭ অপরাহ্ন, ৩রা মার্চ ২০২৪


মিলারের নববধূর জন্য উপহার পাঠালো ফরচুন বরিশাল
ডেভিড মিলার | ফাইল ছবি

বিপিএলে বরিশালের হয়ে খেলতে এসে নিজের বিয়ের কথা জানিয়েছিলেন প্রোটিয়ার তারকা ক্রিকেটার ডেভিড মিলার। মাত্র দুই ম্যাচ খেলে ফেরার কথা থাকলেও দলের পক্ষ থেকে অনুরোধ করায় ফাইনাল ম্যাচও খেলেছেন এই ব্যাটার। তাই মিলারের হবু নববধূর জন্য উপহার পাঠিয়েছেন ফরচুন বরিশাল কর্তৃপক্ষ।


রবিবার (৩ মার্চ) বিয়ের পিঁড়িতে বসার কথা রয়েছে এই ক্রিকেটারের। ফরচুন বরিশালের মালিক মিজানুর রহমান বলেন, আমাদের সবার পক্ষ থেকে মিলারকে ধন্যবাদ জানিয়েছি। আমাদের পক্ষ থেকে তার হবু নববধূর জন্য জামদানি শাড়ি গিফট করে দিয়েছি।


আরও পড়ুন: তামিমের বরিশালকে সাকিবের রংপুরের ফুলেল শুভেচ্ছা


বিপিএলের ট্রফি লঞ্চে করে বরিশালে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছিলেন দলটির মালিক মিজানুর রহমান। এ প্রসঙ্গে তিনি বলেন, আমরা চেষ্টা করছি লঞ্চে করে বরিশালে যাওয়ার জন্য। মেডিকেল চেকআপের জন্য অধিনায়ক তামিম দেশের বাইরে চলে গেছেন। তামিম ফিরে আসার পরপরই আমরা চেষ্টা করবো একটা তারিখ নির্ধারণ করে শিরোপা নিয়ে যেতে। সবাইকে আমরা জানিয়ে দেবো।


বিসিবিকে সকল ফ্র্যাঞ্চাইজি মালিকদের সাথে আলোচনায় বসার আহ্বান জানিয়ে বরিশালের মালিক বলেন, বিসিবি আমাদেরকে কখনো ডাকেন নাই। মিডিয়ার মাধ্যমেই বলতেছি- তাদের উচিত আমাদের সবাইকে ডাকা। যদি এভাবেই বিপিএলকে চালনা করেন, তাহলে একসময় এটা হারিয়ে যাবে।


শুক্রবার (১ মার্চ) কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে বিপিএলের প্রথম শিরোপা ঘরে তুলেছে ফরচুন বরিশাল।


এমএল/