মৌসুমীকে নিয়ে নতুন গুঞ্জন, মুখ খুললেন ওমর সানী


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৫:৩০ অপরাহ্ন, ৫ই মার্চ ২০২৪


মৌসুমীকে নিয়ে নতুন গুঞ্জন, মুখ খুললেন ওমর সানী
মৌসুমী-ওমর সানী | ফাইল ছবি

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৫ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন দরজায় কড়া নাড়ছে। আগামী ১৯ এপ্রিল নির্বাচনী মাঠে মুখোমুখি হতে যাচ্ছেন অভিনেতা-অভিনেত্রীরা। নির্বাচনকে কেন্দ্র করে বিভিন্ন ধরনের গুঞ্জন শুরু হয়েছে চারদিকে। শোনা যাচ্ছে এবারের নির্বাচনে অভিনেত্রী মৌসুমীর অংশগ্রহণ। একাধিকবার এই নায়িকাকে নিয়ে এসব গুঞ্জন উঠেছে, নায়িকা নিপুণ আক্তারের প্যানেল থেকে নির্বাচনে দাঁড়াতে পারেন মৌসুমি। যদিও এ বিষয়ে মৌসুমীর কোনো বক্তব্য পাওয়া যায়নি। এবার সেসব গুঞ্জন নিয়েই মুখ খুললেন তার স্বামী অভিনেতা ওমর সানী।


ওমর সানী বলেন, শিল্পী সমিতির নির্বাচনে অংশগ্রহণ করছেন না চিত্রনায়িকা মৌসুমী। আমিও এরকম কানাঘুষা শুনেছি, যে মৌসুমী এবার নির্বাচনে দাঁড়াবে। এসব কথার কোনো ভিত্তি নেই। কারণ, আমাদের মেয়ে ফাইজার পড়াশোনার জন্য এ বছরটা মৌসুমীকে আমেরিকায় থাকতে হবে। আর সবচেয়ে বড় কথা হল, নির্বাচনে দাঁড়ানোর মতো ইচ্ছা আমার পরিবারের কারো নেই। এ ধরণের অনুরোধ কেউ আমাকে করবেন না।’


আরও পড়ুন: এবার শাকিবের কাছে ওমর সানীর অনুরোধ


এরপর শিল্পী সমিতির নির্বাচন নিয়ে কিছুটা বিরক্তিও প্রকাশ করে নব্বই দশকের জনপ্রিয় এই অভিনেতা বলেন, শুনেছি এবারের শিল্পী সমিতির নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে। এবার যারা প্যানেল গড়ছেন বা সাজাচ্ছেন তাদের উদ্দেশ্যকরে বলতে চাই, দয়া করে তারা কেউ আমাকে নির্বাচনে দাঁড়ানোর বিষয়ে কোনো অনুরোধ করবেন না। কারণ, কিছু ভালো ছবি দিয়ে জীবনে যতটুক মানুষের ভালোবাসা আমরা পেয়েছি এই নির্বাচনে অংশগ্রহণ করে সেই ভালোবাসা আমরা হারাতে চাই না।


প্রসঙ্গত, ইতোমধ্যে আসন্ন নির্বাচনের প্রধান কমিশনার ও আপিল বিভাগ চূড়ান্ত করা হয়েছে। এবারের নির্বাচনে প্রধান কমিশনার হিসেবে থাকছেন নেতা খোরশেদ আলম খসরু। তিন সদস্যর এই বোর্ডে অন্য দুই সদস্য হিসেবে রয়েছেন এ জে রানা এবং মোহাম্মদ নিশাদ। আপিল বিভাগে প্রধান হিসেবে থাকবেন শামসুল আলম। তার সাথে সহযোগী হিসেবে আছেন ক্যামেরাম্যান অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান মজনু এবং পরিচালক সেলিম আজম।


আরও পড়ুন: এবার নিপুণের প্যানেলে শাকিব খান!


শনিবার (৩০ মার্চ) থেকে চলচ্চিত্র শিল্পী সমিতি নির্বাচনের মনোনয়নপত্র বিক্রি শুরু করা হবে। প্রাথমিক ভোটারের তালিকার প্রকাশ রবিবার (২৪ মার্চ) এবং চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশ হবে বৃহস্পতিবার (২৮ মার্চ)। পাশাপাশি আগামী ৩ এপ্রিল মনোনয়নপত্র বাছাই এবং প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। প্রার্থিতা প্রত্যাহার ৭ এপ্রিল পর্যন্ত হবে। এবং একই দিনে নির্বাচনের জন্য চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হবে।


এমএল/