চুপিসারে দুবাইয়ের হাসপাতালে মিমি চক্রবর্তী


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০৮:০৬ অপরাহ্ন, ৫ই মার্চ ২০২৪


চুপিসারে দুবাইয়ের হাসপাতালে মিমি চক্রবর্তী
মিমি চক্রবর্তী | ছবি: মিমি চক্রবতীর ফেসবুক থেকে নেওয়া

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও রাজনীতিবিদ মিমি চক্রবর্তী। এইতো কয়েকদিন আগেই সংসদ সদস্য থেকে পদত্যাগ করেন ভারতের যাদবপুরের এই তৃণমূল সাংসদ। সম্প্রতি চুপিসারে দুবাই গিয়েছেন, সেখানকার হাসপাতালে চিকিৎসাও নেন। কী হয়েছে এই অভিনেত্রীর?


জানা গেছে, দুবাইয়ে ঘুরতে শুধু যাননি মিমি চক্রবর্তী। এক বিশেষ থেরাপিও নিয়েছেন সেখানকার হাসপাতালে। এর বিজ্ঞানসম্মত নাম ‘কাইরোপ্যাকটিক’।


অভিনেত্রী পাপারাৎজি ডেকে নয়, এয়ারপোর্ট লুক শেয়ার করেও নয়। অনেকটা চুপিসারেই মিমি পাড়ি দিয়েছিলেন দুবাইয়ে। সেখানে পৌঁছানোর পর বেশ কিছু ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছিলেন।


আরও পড়ুন: তৃতীয় বিয়ে করলেন গায়ক অনুপম রায়


এ নায়িকা তার ফেসবুকে লেখেন, ‌‘ইনটেন্স কাইরোপ্র্যাকটিক’।


মিমির ইনস্টাগ্রাম স্টোরি জানান দিচ্ছে দুবাই গিয়ে ওই চিকিৎসা করিয়েছেন সে। কেনই বা করা হয় ওই ধরনের চিকিৎসা? এ বিষয়ে বিজ্ঞান জানাচ্ছে, এটি এমন এক ধরনের চিকিৎসা পদ্ধতি যার দ্বারা পেশি ও স্নায়ুর ব্যথা কমানো হয়। গাঁটের ব্যথা থেকে শুরু করে কোমর এবং ঘাড়ের ব্যথার দ্রুত উপশম ঘটায় এ পদ্ধতি। কোনো অস্ত্রোপচারের দরকার পড়ে না। তবে এই বিশেষ পদ্ধতির চিকিৎসা গ্রহণের ক্ষেত্রে অনেক সাবধান হতে হয়। একটু ভুলেই গুরুতর ক্ষতিগ্রস্ত হতে পারে শরীর। আবার ভেঙেও যেতে পারে হাড়। চারিদিকে কাজের পাহাড়, সেই কারণেই একটু ‘বিশ্রাম’ পেতে দুবাইয়ে গিয়েছিলেন মিমি চক্রবতী?


এই অভিনেত্রীর মাইগ্রেনের বেশ সমস্যা আছে। গত জানুয়ারি মাসেই মাইগ্রেনের যন্ত্রণায় অনেক কাতর হয়ে একটি পোস্ট করেছিলেন মিমি। ক্যাপশনে লিখেছিলেন, ‘মাইগ্রেন থেকে বাঁচা শুধু মুশকিলই নয়, একেবারে অসম্ভব ব্যাপার।’ 


আরও পড়ুন: জনগণের খোঁজ নেন না, খোলামেলা ছবি তুলতে ব্যস্ত ‘সাংসদ’ নুসরাত


তবে ইতোমধ্যে দুবাই থেকে ফিরে এসেছেন তিনি। ফিরে এসেছেন নিজের দেশে, নিকট মানুষদের কাছে। কিছুদিন আগেই রাজনীতিকে চিরবিদায় জানানোর কথা বলেছিলেন এ নায়িকা। আপাতত তিনি মন দিয়েছেন সিনেমায়। প্রেমেন্দু বিকাশ চাকীর আলাপ সিনেমায় অভিনেতা আবিরের বিপরীতে দেখা যাবে তাকে। বর্তমানে সেই সিনেমার শুটিং চলছে।


এমএল/