প্রিয়জন হারানোর বেদনাকেও হার মানিয়েছে: চঞ্চল চৌধুরী


Janobani

সাইফুল বারী

প্রকাশ: ০৬:১৬ অপরাহ্ন, ৬ই মার্চ ২০২৪


প্রিয়জন হারানোর বেদনাকেও হার মানিয়েছে: চঞ্চল চৌধুরী
চঞ্চল চৌধুরী - ছবি: সংগৃহীত

হঠাৎ করেই মঙ্গলবার (৫ মার্চ) রাতে মেটার অঙ্গ প্রতিষ্ঠান সোশ্যাল মিডিয়া ফেসবুক, ইনস্টাগ্রাম ও বার্তা আদান-প্রদানের অ্যাপ মেসেঞ্জারে প্রবেশ ও ব্যবহার করতে সমস্যা দেখা দেয়। এমন সময় সাধারণ ব্যবহারকারীর মতো আতঙ্ক ছড়িয়ে পড়ে তারকাদের মধ্যে। শুরুর দিকে  অনেকেই মনে করেছিলেন, ফেসবুক হ্যাকড হয়েছে।


অন্য সবার মতো জনপ্রিয় অভিনয়শিল্পী চঞ্চল চৌধুরীর অবস্থাও একই। পরে অবশ্য জানতে পারেন, সবারই একই সমস্যা। তখন খুশি হলেও অনেকের ফেসবুক আসক্তি নজর কেড়েছে তার। বিষয়টি নিয়ে ফেসবুকে নিজের মতামত তুলে ধরেন এই অভিনেতা।  


চঞ্চল চৌধুরী লেখেন, “প্রথমে যখন ফেসবুকে ঢুকতে পারছিলাম না…ভেবেছিলাম হ্যাক হয়েছে। অনেক খারাপ লাগছিলো। যখন জানতে পারলাম সবারই একই অবস্থা, তখন বেশ ভালো লেগেছিলো মনে মনে ভাবছিলাম….যাক সারা পৃথিবী থেকে একটা জঞ্জাল বিদায় হলো।”


আরও পড়ুন: শাকিব খানও ফিরিয়ে দিলেন নিপুণকে


ফেসবুক আইডি ফিরে পাওয়ার পরের ঘটনা নিয়ে এই অভিনেতা লেখেন, “এরপর যখন ফেসবুক ফিরে পেলাম।  তখন মনে হলো, এই এক ঘন্টার ফেসবুক হারানোর শোক অনেকের কাছে অতি প্রিয়জন হারানোর বেদনাকেও হার মানিয়েছে। হায়রে ফেসবুক, কোন নেশায় আক্রান্ত পুরো দেশ,পুরো বিশ্ব! আমিও এর বাইরে নই।”


আরও পড়ুন: ‘ডন থ্রি’ সিনেমাতে কিয়ারা


তিনি যোগ করে আরও লেখেন, “এর থেকে কি আমরা কিছু শিখতে পারলাম? সবাই একটু ভাবুন এখনও আমরা সবাই পরীক্ষা করে দেখছি। একাউন্ট টা ঠিক আছে তো? ধন্য তুমি জুকারবার্গ/জাকারবার্গ! ভদ্রলোক হয়তো সৎ উদ্দেশ্যেই জিনিসটা তৈরী করেছিলেন….কিন্তু কথা একটাই….ফেনসিডিল ছিলো কাশির সিরাপ,পরে সেটা হয়ে গেলো নেশার দ্রব্য!”


জেবি/এসবি