জ্যাকুলিনের বিলাসবহুল বাড়িতে আগুন


Janobani

বিনোদন ডেস্ক

প্রকাশ: ০২:১৩ অপরাহ্ন, ৭ই মার্চ ২০২৪


জ্যাকুলিনের বিলাসবহুল বাড়িতে আগুন
ছবি: সংগৃহীত

বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজের বিলাসবহুল ১৭তলা বাসভবনে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটেছে। ভবনটির ১৩ তলার রান্নাঘরে প্রথমে আগুন লাগে। এর ৫ বিএইচে বিলাসবহুল অ্যাপার্টমেন্টে থাকেন জ্যাকুলিন। ফায়ারসার্ভিসের ৪টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ করে। এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।


স্থানীয় সময় বুধবার (৭ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে নার্গিস দত্ত রোডে অবস্থিত এই বহুতল ভবনে আগুন লাগে। 


স্থানীয় সূত্রে জানা যায়, প্রথমে ওই বহুতলের ১৩তলার রান্নাঘরে প্রথমে আগুন লাগে। তবে আগুন ১৪তলার মধ্যে সীমাবদ্ধ ছিল। কিছুক্ষণের মধ্যে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসতে সক্ষম হয়।  


আরও পড়ুন: বিশ্রাম থেকে ফিরেই শুটিংয়ে ব্যস্ত নুসরাত


এর আগ গত  ২০২৩ সালে মুম্বাইয়ের ওয়েস্ট বান্দ্রার পালি হিলের মতো অভিজাত এলাকায় এই বিলাসবহুল নতুন অ্যাপার্টমেন্টটি  ক্রয় করে ছিলেন জ্যাকুলিন। গত বছরের জুলাই মাসে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছিল। সেখানে নিজের নতুন বাড়ির এক্সটেরিয়র দেখিয়েছিলেন অভিনেত্রী। এই বিলাসবহুল বহুতলে রয়েছে একাধিক বিকল্প। যেমন – দ্য স্যুইটস, দ্য পেন্টহাউজ, স্কাই ভিলা এবং ম্যানসন।


আরও পড়ুন: জন্মদিনেই সুখবর দিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী


প্রসঙ্গত, খুব তাড়াতাড়ি হলিউডে আত্মপ্রকাশ করবেন জ্যাকুলিন ফার্নান্ডেজ। ওই সিনেমায় অ্যাকশন তারকা জঁ ক্লদ ভন ড্যামের সঙ্গে দেখা যাবে তাকে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় অভিনেতার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন জ্যাকুলিন। আর পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়েছে। সেইসঙ্গে অভিনেত্রী সব জল্পনায় শিলমোহর দিয়ে জানিয়েছেন, ইতোমধ্যেই ইতালিতে ওই অ্যাকশন-তারকার সঙ্গে ছবির শ্যুটিং করেছেন তিনি।


তথ্যসূত্র: বলিউড হাঙ্গামা।


জেবি/এসবি