স্বপ্ন পূরণ মন্দিরা চক্রবতীর


Janobani

বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ০৪:১৯ অপরাহ্ন, ৮ই মার্চ ২০২৪


স্বপ্ন পূরণ মন্দিরা চক্রবতীর
মন্দিরা চক্রবতী | ফাইল ছবি

প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর কোনো না কোনো স্বপ্ন থাকে। ব্যতিক্রম নন ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের নায়িকা মন্দিরা চক্রবর্তী। আর এবার স্বপ্ন পূরণ হলো এই নায়িকার। ক্যারিয়ারে এ পর্যন্ত দুটি সিনেমাতে অভিনয় করেছেন তিনি। তবে দুটিই সিনেমায় মুক্তির অপেক্ষায় রয়েছে।


মন্দিরার প্রথম চলচ্চিত্র ‘কাজল রেখা’। এটি পরিচালনা করেছেন গিয়াস উদ্দিন সেলিম। চলতি বছরের ঈদুল আজহায় এই সিনেমাটি মুক্তি পাবে। এতে নাম ভূমিকায় দেখা যাবে এই অভিনেত্রীকে। আর এই ছবিতে অভিনয়ের মাধ্যমেই তার স্বপ্ন পূরণ হয়েছে।


সম্প্রতি দেশের এক সংবাদমাধ্যমে চলচ্চিত্রটির বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেছেন তিনি। এসময় মন্দিরা জানান, ‘কাজল রেখা’ ছবিতে কাজ করে তার স্বপ্ন পূরণ হয়েছে।


আরও পড়ুন: ইলিয়াস কাঞ্চনকে ‘প্ল্যানবাজ’ বললেন জায়েদ খান


এই নায়িকা বলেন,নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের মতো আমার কাছেও ‘কাজল রেখা’ ছাব সপ্নের প্রজেক্ট। কাজল রেখা দিয়ে সব ধরনের দর্শকদের মন জয় করতে চাই। যেন এভাবেই একটার পর একটা ভালো মানের ছবিতে কাজ করতে পারি। চরিত্রটি অবশ্যই বেশ কঠিন ছিল। তারপরও সবকিছুর জন্যই কৃতজ্ঞতা জানাই পরিচালকের কাছে।


তিনি আমাকে সবধরনের সহযোগিতা করেছেন। আর সেই কারণেই আমি কাজল রেখা হয়ে উঠতে পেরেছি। এমন একটি কাজ করার জন্য দীর্ঘদিন অপেক্ষায় ছিলাম। অবশেষে আমার সেই স্বপ্ন সম্পূর্ণ হয়েছে।


‘কাজল রেখা’ মুক্তির প্রসঙ্গে মন্দিরা বলেন, ঈদুল আজহায় দর্শকরা সিনেমা হলে গিয়ে কাজল রেখা দেখতে পারবেন। এটা আমার জন্য অনেক খুশির একটি খবর। তবে এর আগেও ছবিটির মুক্তির তারিখ পিছিয়েছে। কিন্তু এবার সবকিছু চূড়ান্ত করা হয়েছে। সিনেমার নাম ভূমিকায় কাজ করেছি আমি। প্রচুর ভালো লাগার পাশাপাশি একটু টেনশনও হচ্ছে। তারপরও ছবিটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত আমি।


আরও পড়ুন: বিশ্রাম থেকে ফিরেই শুটিংয়ে ব্যস্ত নুসরাত


মন্দিরা আরও বলেন, আমার বিশ্বাস দর্শকরা হলে গিয়ে ছবিটি দেখবেন। এটি আজ থেকে ৪০০ বছর আগের একটি গল্প। মূলত এ কারণেই দর্শকদের আগ্রহ বেশি কাজ করছে। আর চলচ্চিত্রটির পরিচালক হিসেবে আছেন গিয়াস উদ্দিন সেলিম। তার ছবি মানেই অন্ন কিছু। এছাড়া এর গানগুলোও অনেক সুন্দর।


প্রসঙ্গত, ‘কাজল রেখা’ ছবিতে মন্দিরা ছাড়া আরও অভিনয় করেছেন শরিফুল রাজ, ইরেশ যাকের, রাফিয়াথ রশিদ মিথিলা, আজাদ আবুল কালাম, সাদিয়া, খায়রুল বাশার, আয়মানসহ আরও অনেকে।


এমএল/